দেশে না থেকেও দলের সঙ্গে রয়েছেন মেসি!

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৭ জানুয়ারি ২০২২, ১৮:০০

দক্ষিণ আমেরিকা অঞ্চলের বাছাইপর্বের ম্যাচে শুক্রবার সকালে চিলির বিপক্ষে মাঠে নামবে আর্জেন্টিনা দল। এ ম্যাচে মেসিকে পাচ্ছে না দল। কিন্তু নিজে প্যারিসে থাকলেও দলের জন্য শুভকামনা জানাতে ভুল করেননি এই ফুটবল জাদুকর। ম্যাচ পূর্ববর্তী ভার্চুয়াল সভার নিজের উপস্থিতি জানান দেন সাতবারের ব্যালন ডি’অর জয়ী এই তারকা ফুটবলার।

লিওনাল মেসি বার্সেলোনা থেকে পিএসজিতে আসার পর নিজেকে ভালো ভাবে মেলে ধরতে পারেনি। নিজ দেশ আর্জেন্টিনায় ছুটিতে ঘুরতে গিয়ে করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার পর নিজেকে খেলা থেকে সরিয়ে নিয়েছেন তিনি। এখনো ভালো ভাবে সুস্থ হয়ে উঠতে পারেননি।

আর্জেন্টিনা দলের অধিনায়ক লিওনাল মেসির হাত দিয়েই এসেছে সর্বশেষ কোপা আমেরিকা কাপ। এর পর থেকে তাকে আর জাতীয় দলে খেলতে দেখা যায়নি। শুক্রবার ২৮ তারিখ বাংলাদেশ ভোর ৬টা ১৫ মিনিটে চিলির বিপক্ষে মাঠে নামবে আর্জেন্টিনা দল। সেখানে মেসিকে খেলতে দেখা যাবেনা।

এই ম্যাচকে সামনে রেখে এক সংবাদ সম্মেলনে উপস্থিত থাকেন আর্জেন্টিনা দলের কোচ লিওনেল স্কালোনি। সেখানে উপস্থিতির জানান দেন মেসি। এক ব্রডকাস্টার কোম্পানি ইনস্টাগ্রামে সম্প্রচার করছিল সেই সংবাদ সম্মেলন। সেখানে ভেসে উঠে ভেরিফাইড অ্যাকাউন্ট থেকে মেসির করা মন্তব্য। মেসি বলেন, ‘আমি দলে না থাকতে পারলেও সবার জন্য রইলো শুভ কামনা।’

মেসিকে নিয়ে স্কালোনি বলেন, ‘মেসিকে আমাদের সঙ্গে পাওয়া অনেক বড় ব্যাপার। সে করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার পর থেকে অনেক অসুস্থ আছেন। তাই এবার তাকে আমি ডাকিনি। মেসি অনেক দিন দলের বাইরে রয়েছে। তাই আমি এই সিদ্ধান্ত নিয়েছি`।

(ঢাকাটাইমস/২৭ জানুয়ারি/বিজেড)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :