প্রশাসনে এক উপসচিব ও সাত জ্যেষ্ঠ সহকারী সচিবের রদবদল

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৭ জানুয়ারি ২০২২, ২২:১০

প্রশাসনে একজন উপসচিব এবং সাতজন জ্যেষ্ঠ সহকারী সচিব পদ মর্যাদার সাতজন কর্মকর্তাকে প্রেষণে নিয়োগ ও বদলি করেছে সরকার।

বৃহস্পতিবার জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপসচিব মোহাম্মদ আবুল কালাম আজাদ এবং জ্যেষ্ঠ সহকারী সচিব শেখ শামসুল আরেফীন ও কে.এম আল আমীন স্বাক্ষরিত চারটি প্রজ্ঞাপনে এসব তথ্য জানানো হয়।

বৃহস্পতিবার জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপসচিব মোহাম্মদ আবুল কালাম আজাদ স্বাক্ষরিত একটি প্রজ্ঞাপনে বলা হয়, জাতীয় গৃহায়ন কর্তৃপক্ষের পরিচালক মোহাম্মদ শফিউর রহমানকে দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের উপপরিচালক পদে প্রেষণে নিয়োগ দিয়ে তার চাকরি দুর্যোগ ব্যবস্থপনা ও ত্রাণ মন্ত্রণালয়ে ন্যস্ত করা হয়েছে।

জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপসচিব জ্যেষ্ঠ সহকারী সচিব শেখ শামসুল আরেফীন স্বাক্ষরিত প্রজ্ঞাপনে বলা হয়, চট্টগ্রাম চন্দনাইশ উপজেলার সহকারী কমিশনার ভূমি মাহফুজা জেরিনকে চট্টগ্রাম বিভাগীয় কমিশনারের কার্যালয়ে ন্যস্ত করা হয়েছে। আর শরীয়তপুরের নড়িয়া উপজেলার সহকারী কমিশনার ভূমি কাফী বিন কবিরকে ঢাকা বিভাগীয় কমিশনারের কার্যালয়ে, ময়মনসিংহ ঈশ্বরগঞ্জ উপজেলার সহকারী কমিশনার ভূমি অনামিকা নজরুলকে ময়মনসিংহ বিভাগীয় কমিশনারের কার্যালয়ে, সাতক্ষীরা তালা উপজেলার সহকারী কমিশনার ভূমি এস.এম তারেক সুলতানকে খুলনা বিভাগীয় কমিশনারের কার্যালয়ে এবং চাপাইনবাবগঞ্জ গোমস্তাপুর উপজেলার সহকারী কমিশনার ভূমি শাহরিয়ার নজিরকে পরবর্তী পদায়নের জন্য রাজশাহী বিভাগীয় কমিশনারের কার্যালয়ে ন্যস্ত করা হয়েছে।

জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপসচিব জ্যেষ্ঠ সহকারী সচিব শেখ শামসুল আরেফীন স্বাক্ষরিত আরেকটি প্রজ্ঞাপনে বলা হয়, ঢাকা ক্যান্টনমেন্ট সার্কেলের সহকারী কমিশনার ভূমি (সহকারী কমিশনার ভুমি পদে পরবর্তী পদায়নের জন্য খুলনা বিভাগীয় কমিশনারের কার্যালয়ে ন্যাস্ত) সৈয়দ আমজাদ হোসেনকে সহকারী কমিশনার ভূমি পদে পরবর্তী পদায়নের জন্য ঢাকা বিভাগীয় কমিশনারের কার্যালয়ে ন্যস্ত করা হয়েছে।

জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপসচিব জ্যেষ্ঠ সহকারী সচিব কে.এম আল আমীন স্বাক্ষরিত প্রজ্ঞাপনে বলা হয়, মুন্সীগঞ্জ জেলা প্রশাসক কার্যালয়ের ভূমি অধিগ্রহন কর্মকর্তা মো. কামরুল হাসান সোহেলকে উপজেলা নির্বাহী কর্মকর্তা পদে পদায়নের জন্য ঢাকা বিভাগীয় কমিশনারের কার্যালয়ে ন্যস্ত করা হয়েছে।

ঢাকাটাইমস/২৭ জানুয়ারি/এএ/ইএস

সংবাদটি শেয়ার করুন

প্রশাসন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

প্রশাসন এর সর্বশেষ

ডিএমপির ছয় এডিসি-এসিকে বদলি

জিএমপির এডিসি খায়রুল আলমের রাজশাহীতে বদলির আদেশ বহাল, ২১ এপ্রিলের মধ্যে দায়িত্ব হস্তান্তর করতে হবে

নিজ বাহিনীতে ফিরে গেলেন র‌্যাব মুখপাত্র মঈন

চাকরি হারালেন এসপি শাহেদ ফেরদৌস, করেছিলেন যে অপরাধ

নির্দিষ্ট সময়ে উদীচীর অনুষ্ঠান শেষ না করা ও আইনশৃঙ্খলা বাহিনীকে প্রশ্নবিদ্ধ করা অনভিপ্রেত: ডিএমপি

পিআইবির পরিচালক হলেন কে এম শাখাওয়াত মুন

ডিএমপির দুই কর্মকর্তাকে বদলি

জীবন বীমায় নতুন এমডি, পরিচয় নিবন্ধনে নতুন ডিজি ও মহিলা সংস্থায় ইডি নিয়োগ

ঈদে মোটরসাইকেল নিয়ে ছুটিতে যেতে পারবেন না পুলিশ সদস্যরা

পেট্রোলিয়াম করপোরেশনের নতুন চেয়ারম্যান আমিন উল আহসান

এই বিভাগের সব খবর

শিরোনাম :