প্রতিপক্ষ হলেও মিশার সুরেই কথা বললেন ফেরদৌস

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৮ জানুয়ারি ২০২২, ১৩:০৫

‘আমরা রুচিসম্মত একটি পরিষদ দিয়েছি। জয়ের ব্যাপারে আমরা শতভাগ আশাবাদী। যারাই জয়ী হবেন তারাই আমার। এক দিনের জন্য দুটি পরিষদ হয়েছে। তবে নির্বাচনের পর আমরা সবাই সমান। জয়-পরাজয় বিষয় না সব সময় শিল্পীদের পাশে আছি।’

শিল্পী সমিতির নির্বাচনে ভোট দেওয়ার পর এভাবেই নিজের অভিব্যক্তি ব্যক্ত করলেন জনপ্রিয় চিত্রনায়ক এবং কাঞ্চন-নিপুণ প্যানেলের কার্যনির্বাহী সদস্য প্রার্থী ফেরদৌস আহমেদ। এর আগে ফেরদৌসের বিপক্ষ প্যানেলের সভাপতি প্রার্থী মিশা সওদাগরও একই ভাষায় নিজের অভিব্যক্তি জানান।

নির্বাচনের পরিবেশ সম্পর্কে ফেরদৌস বলেন, ‘গত নির্বাচনের তুলনায় এবারের পরিবেশটা একটু ভিন্ন। ভেতরে শুধু নিজেদের মানুষজন আছে। বাহিরের লোকজন নেই। এটা খুব ভালো লেগেছে। কড়া নিরাপত্তা রয়েছে। বহিরাগতরা না থাকায় সুন্দর পরিবেশ বিরাজ করছে।’

২০১৭-১৯ মেয়াদের নির্বাচনে ফেরদৌস নির্বাচন করেছিলেন ওমর সানী-অমিত হাসান প্যানেলের হয়ে। কার্যনির্বাহী সদস্য পদে দাঁড়িয়েছিলেন তিনি। জয়ও পেয়েছিলেন। তবে সেবার সভাপতি ও সাধারণ সম্পাদকের চেয়ার দখলে নেন মিশা সওদাগর ও জায়েদ খান।

কিছুদিন পর মিশা-জায়েদ প্যানেলের বিরুদ্ধে নানা অনিয়ম ও দুর্নীতির অভিযোগ তোলেন ফেরদৌস। নায়কের বিরুদ্ধে পাল্টা অভিযোগ করেন মিশা-জায়েদরাও। বলেন, শিল্পীদের জন্য ফান্ড গঠনের উদ্দেশ্যে আয়োজিত অনুষ্ঠানের পারফর্ম করে টাকা নিয়েছেন ফেরদৌস।

এই পাল্টাপাল্টি অভিযোগের কদিন পরই নিজের পদ থেকে ইস্তফা দিয়ে মিশা-জায়েদ কমিটি থেকে বেরিয়ে আসেন নায়ক ফেরদৌস। এরপর গতবার তিনি প্রার্থী হননি, তবে স্বতন্ত্র সভাপতি প্রার্থী মৌসুমীর সমর্থনে কাজ করেছিলেন। এবার কাঞ্চন-নিপুণ প্যানেল থেকে প্রার্থী হয়েছেন ফেরদৌস।

ঢাকাটাইমস/২৮জানুয়ারি/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :