আইপিএল শুরু ২৭ মার্চ, সব খেলা মুম্বাইয়ে!

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ২৮ জানুয়ারি ২০২২, ১৮:৪১ | প্রকাশিত : ২৮ জানুয়ারি ২০২২, ১৫:০১

করোনাকালে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ(আইপিএল) আয়োজন নিয়ে কর্তৃপক্ষ কিছুটা হিমশিম খেলেও ইতিমধ্যে মোটামুটি চূড়ান্ত দিনক্ষণ। সবকিছু ঠিকঠাক থাকলে আগামী ২৭ মার্চে থেকে শুরু হচ্ছে আইপিএলের ১৫তম আসর। আর এবারের আসরের সবগুলো খেলা অনুষ্ঠিত হবে মুম্বাইয়ে। ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) সভায় এমন সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে জানাচ্ছে দেশটির গণমাধ্যম।

করোনাভাইরাসে সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্থ হওয়া দেশগুলোর একটি হলো ভারত। তবে মুম্বাইয়ে করোনার প্রকোপ তুলনামূলক অনেক কম। আবার মুম্বাইয়ে খেলা হলে একসঙ্গে তিনটি স্টেডিয়াম পাওয়া যাবে। ওয়াংখেড়ে, ব্র্যাবোর্ন এবং ডিওয়াই পাতিল স্টেডিয়ামে ম্যাচগুলো আয়োজনের পরিকল্পনা করা হচ্ছে।

গতবারও করোনার মধ্যেই আইপিএল মাঠে গড়িয়েছিল। চেন্নাই, মুম্বাই, আহমেদাবাদ ও দিল্লিতে ছিল ম্যাচ। কিন্তু কিছুদিন যাওয়ার পরই স্থগিত করতে হয় আসরটি। পরে দ্বিতীয়পর্ব হয় আরব আমিরাতে।

সৌরভ গাঙ্গুলীর বোর্ডের ধারণা, গত আইপিএল ভারতের ভিন্ন ভিন্ন শহরে হওয়ায় বায়ো বাবল সুরক্ষা সেভাবে দেওয়া যায়নি। খেলোয়াড় ও স্টাফদের অনেকে করোনা আক্রান্ত হন। বিভিন্ন শহরে যাতায়াতের কারণেই করোনার আক্রমণে পড়তে হয়েছিল তাদের। এবার তাই এক শহরেই খেলা চালানোর পরিকল্পনা করেছেন আয়োজকরা।

যদিও এখনও চূড়ান্ত সিদ্ধান্ত হয়নি, আগামী ২০ ফেব্রুয়ারির মধ্যেই এ ব্যাপারে চূড়ান্ত সিদ্ধান্ত নেবে বিসিসিআই।

(ঢাকাটাইমস/২৮জানুয়ারি/এমএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :