অক্সিজেন সাপোর্টে গায়িকা সন্ধ্যা মুখার্জী

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৮ জানুয়ারি ২০২২, ১৬:০৬

জ্বর, শ্বাসকষ্ট নিয়ে বৃহস্পতিবার দুপুরে কলকাতার একটি হাসপাতালে ভর্তি হয়েছেন বর্ষীয়ান গায়িকা সন্ধ্যা মুখার্জী। এর কিছুক্ষণ পরই জানা, তিনি কোভিডে আক্রান্ত। এরপর তড়িঘড়ি তাকে অ্যাপোলো হাসপাতালে স্থানান্তরিত করা হয়। বর্তমানে সেখানেই তার চিকিৎসা চলছে।

বৃহস্পতিবারই শিল্পী সন্ধ্যা মুখার্জীকে দেখতে হাসপাতালে চুটে যান পশ্চিমবাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এখন কেমন আছেন ৯০-এর গণ্ডি পার করা এই সংগীতশিল্পী?

অ্যাপোলা হাসপাতালের পাঁচ সদস্যের চিকিত্সক দল গণমাধ্যমকে জানিয়েছেন, সন্ধ্যা মুখার্জীর রক্তচাপ কম, ওষুধ দিয়ে তা নিয়ন্ত্রণে আনার চেষ্টা চালানো হচ্ছে। ফুসফুসে সংক্রমণ রয়েছে কোভিড আক্রান্ত গায়িকার। বয়স বেশি হওয়ায় দুশ্চিন্তার ভাঁজ চিকিত্সকদের কপালে।

গায়িকার শরীরের বেশকিছু অঙ্গপ্রত্যঙ্গ ঠিকমতো কাজ করছে না বলে জানিয়েছেন চিকিৎসকরা। পাশাপাশি কয়েকদিন আগে বাথরুমে পড়ে যাওয়ায় ফিমার বরাবর বাঁ দিকে চোট রয়েছে। তবে কোমরের এই চোট আর অনান্য অসুবিধা থাকলেও জ্বর কমেছে। খাওয়া-দাওয়া আর ঘুমও ঠিকমতো হচ্ছে। তবে রাইলস টিউব দিয়ে খাওয়ানো হয়েছে সংগীতশিল্পীকে।

চিকিৎসকরা আরও জানিয়েছেন, আপতত দিনে গড়ে দুই লিটার করে বাড়তি অক্সিজেন সাপোর্ট দিতে হচ্ছে সন্ধ্যা মুখার্জীকে। তার বেশ কিছু পরীক্ষানিরীক্ষা করা হয়েছে। শুক্রবার সেগুলোর রিপোর্ট পাওয়ার পর পাঁচ সদস্যের মেডিক্যাল বোর্ড চিকিৎসার পরবর্তী ধাপ নিয়ে সিদ্ধান্ত নেবে বলে হাসপাতাল সূত্রে খবর।

ঢাকাটাইমস/২৮জানুয়ারি/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :