চুয়াডাঙ্গায় ট্রেনে কাটা পড়ে বৃদ্ধা নিহত

প্রকাশ | ২৮ জানুয়ারি ২০২২, ১৬:২০

চুয়াডাঙ্গা প্রতিনিধি, ঢাকাটাইমস

চুয়াডাঙ্গায় ট্রেনের নিচে পড়ে নেবারন নেছা (৮৫) নামে এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। শুক্রবার বেলা ১২টার দিকে সদর উপজেলার আমিরপুর রেলগেটের অদূরে খুলনা থেকে ছেড়ে আসা ঢাকাগামী আন্তঃনগর চিত্রা এক্সপ্রেস ট্রেনে এ দুর্ঘটনা ঘটে। নিহত নেবারণ নেছা চুয়াডাঙ্গা সদর উপজেলার মোমিনপুর ইউনিয়নের আমিরপুর গ্রামের রেলগেট এলাকার মৃত রহম মণ্ডলের স্ত্রী।

খবর পেয়ে চুয়াডাঙ্গা রেলওয়ে ফাঁড়ির পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। সুরতহাল প্রতিবেদন শেষে লাশ উদ্ধার করে রেলওয়ে পুলিশ ফাঁড়িতে নেয়া হয়।

নিহতের পরিবারের সদস্যরা জানান, বিগত কয়েকবছর যাবত নেবারণ নেছা মানসিক ভারসাম্যহীনতায় ভুগছিলেন। মাঝেমধ্যেই সবার অজান্তে বাড়ি থেকে চলে যেতেন। পরে পরিবারের লোকজন খুঁজে বাড়িতে নিয়ে আসতো।

শুক্রবার বেলা ১২টার আগে বাড়ি থেকে বের হন নেবারন। পরে লোকমুখে জানা যায় রেললাইন পারাপারের সময় ট্রেনের নিচে পড়ে নেবারন নেছা। ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এতে তার শরীর ১০ থেকে ১২ খণ্ড হয়ে যায়।

চুয়াডাঙ্গা রেলওয়ে ফাঁড়ির পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মাসুদ রানা বলেন, ট্রেনের নিচে পড়ে এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। তার শরীর ১০ থেকে ১২ খণ্ড হয়ে গেছে। মরদেহ উদ্ধার করে রেলওয়ে পুলিশ ফাঁড়িতে নেয়া হয়েছে।

(ঢাকাটাইমস/২৮জানুয়ারি/কেএম)