লতার শারীরিক অবস্থার উন্নতি

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৮ জানুয়ারি ২০২২, ১৬:৩৬

করোনা আক্রান্ত হয়ে কিছুদিন আগে মুম্বাইয়ের ব্রিচক্যান্ডি হাসপাতালে ভর্তি হন উপমহাদেশের কিংবদন্তি সংগীতশিল্পী লতা মঙ্গেশকর। পরবর্তীতে তিনি নিউমোনিয়ায়ও আক্রান্ত হন। দুই সপ্তাহের বেশি সময় ধরে গায়িকা মুম্বাইয়ের ওই হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন আছেন। এখন কেমন আছেন তিনি?

শুক্রবার সকালে লতার ঘনিষ্ঠ বন্ধু আনুশা শ্রীনিবাসন সংবাদমাধ্যমকে জানিয়েছেন, ‘এখনও আইসিইউতে রয়েছেন শিল্পী। তবে তার শারীরিক অবস্থার উন্নতি হয়েছে। ডা. প্রতীতি সামদানীর নেতৃত্বে চিকিৎসকদের একটি দল তাকে পর্যবেক্ষণে রেখেছেন। আপনাদের প্রার্থনা এবং শুভকামনার জন্য ধন্যবাদ জানাই।’

সম্প্রতি ৯২ বছরে পা দিয়েছেন লতা মঙ্গেশকর। এই বয়সে করোনা এবং একইসঙ্গে নিউমোনিয়ায় আক্রান্ত হওয়ায় চিন্তা বেড়েছে তার পরিবারের। এছাড়া শিল্পীর অসুস্থতার খবর পাওয়ার পর থেকে উদ্বিগ্ন তার অনুরাগীরাও। কিংবদন্তি শিল্পীর দ্রুত আরোগ্য কামনা করেছেন সকলেই।

এর আগে ২০১৯ সালে শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন লতা মঙ্গেশকর। সে সময় চেস্ট ইনফেকশনের জেরে শ্বাসকষ্ট হচ্ছিল তার। এরপর গোটা করোনাকালে যথেষ্ট সাবধানতা বজায় রেখেই চলছিলেন তিনি। খুব প্রয়োজন ছাড়া বাড়ি থেকে বের হতে দেখা যায়নি তাকে।

ঢাকাটাইমস/২৮জানুয়ারি/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :