মানিকগঞ্জে হত্যা মামলায় স্বামী-স্ত্রী গ্রেপ্তার

মানিকগঞ্জ প্রতিনিধি, ২৮ জানুয়ারি
 | প্রকাশিত : ২৮ জানুয়ারি ২০২২, ১৬:৪৫

মানিকগঞ্জের সিংগাইরে মারজিয়া আক্তার (৩০) হত্যা মামলায় জড়িত স্বামী ও স্ত্রীকে গ্রেপ্তার করেছে পুলিশ। তাদেরকে শুক্রবার ফৌজদারী কার্যবিধির ১৬৪ ধারায় জবানবন্দির জন্য আদালতে পাঠানো হয়েছে।

গ্রেপ্তাররা হলেন- মুন্সিগঞ্জ জেলার শ্রীনগর থানার ষোলঘর (খন্ডপাড়া) গ্রামের মৃত শেখ সিদ্দিকের ছেলে শেখ মাসুদ (৩৮) ও তার স্ত্রী রেখা (৩৩)।

শুক্রবার দুপুরে সংবাদ সম্মেলনের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন পুলিশ সুপার মোহাম্মদ গোলাম আজাদ খান।

পুলিশ সুপার জানান, গত ১৪ জানুয়ারি বেলা সাড়ে ১১টার দিকে সিংগাইরের ওয়াইজনগর হতে ফতেপুরগামী কাঁচা রাস্তার পশ্চিম পাশের খাল থেকে কার্টন প্যাকেটে ভর্তি অর্ধগলিত গলাকাটা লাশ উদ্ধার করে পুলিশ। ক্লুলেস হত্যা মামলা করার ১১ দিনের মধ্যে জড়িত দুজনকে গ্রেপ্তার করা হয়।

আসামি মাসুদ নিজে এই হত্যাকাণ্ডের দায় স্বীকার করেন এবং তার স্বীকারোক্তি ও তথ্য মতে নারায়ণগঞ্জ জেলার সোনারগাও থানার কাঁচপুর এলাকা হতে হত্যাকাণ্ডে ব্যবহৃত ধারালো চাকু ও মারজিয়ার ব্যবহৃত মোবাইল ফোন উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, নিঃসন্তান মারজিয়া প্রায় ৬/৭ বছর আগে তার স্বামীকে ডিভোর্স দেন। ডেন্টাল হাসপাতালে কাজ শিখার জন্য ঢাকার মিরপুরে মাসুদের ভাড়া বাসায় সাবলেট হিসেবে ভাড়া থাকতেন তিনি। মারজিয়ার সঙ্গে তার স্বজনদের কোনো পারিবারিক সম্পর্ক ছিল না। এই সুযোগে মাসুদ তাকে একা পেয়ে টাকা ও স্বর্ণালংকার আত্মসাৎ করার জন্য পরিকল্পিতভাবে ঢাকার বাসায় গলায় গামছা পেঁচিয়ে শ্বাসরোধ করে হত্যা করে। পরে ধারালো ছুরি দিয়ে জবাই করে। লাশ গুম করার জন্য মাসুদ ও তার স্ত্রী রেখা মারজিয়ার লাশ কার্টনে প্যাকেট করে ফেলে যায়।

(ঢাকাটাইমস/২৮জানুয়ারি/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :