আমরা যা বলি বাস্তবায়নের চেষ্টা করি: প্রতিমন্ত্রী পলক

সিংড়া (নাটোর) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৮ জানুয়ারি ২০২২, ১৭:৪১

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সোনার বাংলা গড়তে ভিত্তিস্থাপন করে গিয়েছিলেন। আর তার কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা সেই স্বপ্ন বাস্তবায়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। প্রধানমন্ত্রী সিংড়াতে অনার্স কলেজ করে দিয়েছেন। যাতে আমাদের কৃষকের সন্তানরা বাড়িতে পান্তা খেয়ে কলেজ করতে পারে। ঘরে ঘরে বিদ্যুতের ব্যবস্থা করেছেন। বয়স্ক, বিধাবা, প্রতিবন্ধী ভাতা নিতে কোন ঘুষ দিতে হয় না। আমরা যা বলি বাস্তবায়নের চেষ্টা করি। মাত্র ১৩ বছরে দীর্ঘ ৩৮ বছরের উন্নয়নবঞ্চিত সিংড়াকে একটি উন্নত ও আধুনিক সিংড়া গড়তে কাজ করছি।

শুক্রবার বেলা ১১টায় জোড়মল্লিকা ও নিংগইন দ্বি-মুখী উচ্চ বিদ্যালয় মাঠে ছয় শতাধিক শীতার্তদের মাঝে কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এছাড়াও উপজেলা আ.লীগ ও এর অঙ্গ সংগঠনের মাধ্যমে উপজেলার বিভিন্ন ইউনিয়নে প্রায় ১৪ হাজার কম্বল বিতরণ করা হয়। পরে মোটরসাইকেলযোগে প্রতিমন্ত্রী পলক নিংগইন এলাকায় নবনির্মিত সাবমার্সিবল সড়কসহ শহরে বিভিন্ন রাস্তার কাজ ঘুরে দেখেন।

এসময় উপস্থিত ছিলেন- চায়না রেলওয়ে আন্তর্জাতিক গ্রুপ কোং লিমিটেড-এর উপ-পরিচালক আবু কাউছার, সিংড়া পৌরসভার মেয়র জান্নাতুল ফেরদৌস, সাবেক অধ্যক্ষ আতিকুর রহমান, উপজেলা আ.লীগের সভাপতি ওহিদুর রহমান শেখ, উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান কামরুল হাসান, নিংগইন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জয়নুল আবেদীন, সিংড়া ডায়াবেটিক সমিতির সাধারণ সম্পাদক মাওলানা রুহুল আমিন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আব্দুল আউয়াল প্রমুখ।

(ঢাকাটাইমস/২৮জানুয়ারি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :