নেশায় বাধা দেওয়ায় স্ত্রীকে হাতুড়ি দিয়ে পিটিয়ে হত্যা

নরসিংদী প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২৯ জানুয়ারি ২০২২, ১৭:০৩ | প্রকাশিত : ২৯ জানুয়ারি ২০২২, ১৬:১২

নরসিংদীর হাজীপুরে নেশা করতে বাধা দেওয়ায় এক গৃহবধূকে হাতুড়ি দিয়ে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে এক ব্যক্তির বিরুদ্ধে। এ ঘটনায় অভিযুক্ত স্বামী সোহেল মিয়াকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শনিবার দিবাগত রাত ৩টার দিকে নরসিংদীর উপ-শহর হাজিপুরের চকপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত গৃহবধূর নাম সুবর্না আক্তার (২১)। তিনি নরসিংদীর হাজীপুর বেঙ্গল এলাকার শফিকুল ইসলামের মেয়ে। গ্রেপ্তার সোহেল মিয়া স্থানীয় বাজারে হলুদ মরিচের দোকানের কর্মচারী হিসেবে কাজ করেন বলে জানা গেছে।

পুলিশ ও নিহতের স্বজনরা জানান, প্রায় তিন বছর আগে সুবর্ণা আক্তারের সঙ্গে সোহেল মিয়ার বিয়ে হয়। বিয়ের কয়েক মাস যেতে না যেতেই যৌতুক ও নেশার টাকা যোগাড় করে দেওয়ার জন্য স্ত্রীকে নির্যাতন করতেন সোহেল। এ নিয়ে তাদের সংসারে অশান্তি লেগেই থাকতো। এরই জেরে সুবর্ণা প্রায়ই বাবার বাড়ি চলে যেতেন। শুক্রবার দুপুরে সুবর্ণাকে তার বাবার বাড়ি থেকে নিয়ে আসেন সোহেল মিয়া। কিন্তু ওইদিন রাত ২টার দিকে সোহেলকে নেশা করতে বাধা দেন সুবর্ণা। এ নিয়ে উভয়ের মধ্যে ঝগড়া শুরু হয়। একপর্যায়ে সোহেল হাতুড়ি ও সেলাই র‌্যাঞ্জ দিয়ে সুবর্ণার মাথায় ও মুখমণ্ডলে এলোপাতাড়ি আঘাত করতে থাকেন। পরে ধারালো ছুরি দিয়ে তার পেটে আঘাত করেন। রাত ৩টার দিকে বাড়িওয়ালার স্ত্রী বের হয়ে সুবর্ণাকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখেন। তাকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ভোর সাড়ে ৫টার দিকে সুবর্ণার মৃত্যু হয়। খবর পেয়ে সদর থানা পুলিশ নিহতের স্বামী সোহেল মিয়াকে গ্রেপ্তার করে।

নিহতের বাবা শফিকুল ইসলাম বলেন, জামাই নেশাগ্রস্ত ছিলো সেটা আমরা জানতাম না। দুদিন পর পর সংসারে ঝগড়া লেগেই থাকতো। পরে মিলিয়ে দিতাম। বিয়ের পর থেকে এভাবেই চলছিলো।

তিনি আরও বলেন, আমি গরীব মানুষ, পিঠা বিক্রি করে সংসার চালাই। এর মধ্যে যতটুকু সম্ভব টাকা দিয়ে জামাইয়ের চাহিদা মিটাতাম। কিন্তু সব সময় পেরে উঠতাম না। তাই বলে সে আমার মেয়েটাকে মেরে ফেলবে। আমি এর বিচার চাই।

নরসিংদী অতিরিক্ত পুলিশ সুপার সাহেব আলী পাঠান বলেন, এ ঘটনায় নিহতের স্বামীকে গ্রেপ্তার করা হয়েছে। ঘটনার কারণ জানতে অনুসন্ধান চলছে। তবে প্রাথমিকভাবে জানা গেছে, তাদের মধ্যে পারিবারিক কলহ ছিল। স্বামী-স্ত্রীর মধ্যে বনিবনা হতো না।

(ঢাকাটাইমস/২৯জানুয়ারি/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

ফেসবুক আইডি ক্লোন করে প্রতারণার মাধ্যমে অর্থ আত্মসাৎ, যুবক গ্রেপ্তার

ফরিদপুর প্রেসক্লাবের নবনির্বাচিত নেতৃবৃন্দের সঙ্গে পুলিশ সুপারের মতবিনিময়

পতেঙ্গায় ফিশিং বোটের ইঞ্জিন বিস্ফোরণে ৪ জন দগ্ধ

চট্টগ্রামে ঈদকে সামনে রেখে জালনোট চক্রের ৩ সদস্য গ্রেপ্তার

বরিশালে নামাজের সময় মসজিদের এসি বিস্ফোরণ

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দ্রুতগতির লেনে যাত্রী নামানোর অপরাধে ৩৩ যানবাহনকে মামলা 

বরগুনা প্রেসক্লাব দখলের মামলায় ৭ জন কারাগারে  

পর্যটকদের আকৃষ্ট করছে তাহিরপুরের শহীদ সিরাজ লেক

ঝিনাইদহে ভর্তুকি মূল্যে টিসিবির পণ্য বিক্রি শুরু

ঢাকা-ময়মনসিংহ সড়কে বেতন বৃদ্ধির দাবিতে শ্রমিকদের বিক্ষোভ

এই বিভাগের সব খবর

শিরোনাম :