পুরাতন চোটে ভুগছেন তাসকিন, পরের ম্যাচে অনিশ্চিত

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০১ ফেব্রুয়ারি ২০২২, ১৮:২৪

বাংলাদেশ প্রিমিয়ার লিগের(বিপিএল) অষ্টম আসরের সিলেট সানরাইজার্স হয়ে খেলছেন তাসকিন। বাংলাদেশ দলের ডানহাঁতি পেস বোলার চট্টগ্রামপর্বের খেলা শেষ হতে না হতেই পুরাতন চোটে ভুগছেন তিনি। তাই আসন্ন ম্যাচ খেলতে পারবে কিনা তা নিয়ে শঙ্কা দেখা দিয়েছে।

সিলেট সানরাইজার্স দল চট্টগ্রামপর্বের খেলা শেষ করে ঢাকায় এসেছে। মঙ্গলবার নিজেদের নতুন করে ঝাঁলিয়ে নিতে ঢাকা মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে অনুশীলন শুরু করেছে সিলেট সানরাইজার্স দল। সেখানে অনুশীলন করতে দেখা যায়নি তাসকিন আহমেদকে। পুরো দল যখন অনুশীলনে ব্যস্ত, তাসকিন তখন পুরাতন চোটের কারণে বিশ্রামে রয়েছেন ।

মঙ্গলবার দিনে তাসকিনকে বোলিং অথবা ফিল্ডিং অনুশীলন কিছু্ই করতে দেখা যায়নি। তাকে মাঠের ভিতর দেখা গেছে কোমরে হাত দিয়ে ঘুরে বেড়াতে। সিলেট সানরাইজার্সের ব্যাটাররা যখন ব্যাটিং অনুশীলন করছিলো। তখন মাঠে শুয়ে ফিজিওর সাহায্যে থেরাপি নিচ্ছিলেন তাসকিন। এরপর জানা যায় পুরোনো চোট ভোগাচ্ছে তাকে।

৩ ফেব্রুয়ারি খুলনা টাইগার্সের বিপক্ষে সিলেট সানরাইজার্সের সঙ্গে খেলা রয়েছে। তাসকিন গণমাধ্যমকে জানিয়েছেন, খুলনার বিপক্ষের ম্যাচে খেলতে চান তিনি। এ বিষয়ে তাসকিন বলেন 'আজকে অনুশীলন করতে নেমে পেছনে ব্যথা হচ্ছিল, তাই ফিজিও অনুশীলন করতে মানা করেছিলেন। অনেক গুরুতর কিছু না। কিন্তু ব্যথা একটু বেশি। আমাদের খেলা যেহেতু দুদিন পর, তাই ফিজিও বিশ্রাম নিতে বলে। আমি আশাবাদী যে পরবর্তী ম্যাচে খেলব।

(ঢাকাটাইমস/ ১ ফেব্রুয়ারি/ বিজেড /এমএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :