নরসিংদীতে দুই ইউপি চেয়ারম্যানসহ গ্রেপ্তার ১৮, অস্ত্র উদ্ধার

নরসিংদী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০১ ফেব্রুয়ারি ২০২২, ২১:৪৫

নরসিংদীতে পৃথক অভিযান চালিয়ে দুজন ইউপি চেয়ারম্যানসহ ১৮ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। অভিযানে দুটি বিদেশি পিস্তলসহ দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে। গ্রেপ্তাররা ডাকাতি, চরাঞ্চলে সহিংসতাসহ বিভিন্ন অপরাধে জড়িত বলে জানিয়েছে পুলিশ।

গত রবি ও সোমবার নরসিংদী সদর, পলাশ, রায়পুরা ও মাধবদী থানা এলাকায় পৃথক চারটি অভিযানে তাদের গ্রেপ্তার ও অস্ত্র উদ্ধার করা হয়। মঙ্গলবার দুপুরে পুলিশ সুপার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এই তথ্য জানান অতিরিক্ত পুলিশ সুপার সাহেব আলী পাঠান।

অতিরিক্ত পুলিশ সুপার জানান, চরাঞ্চলে খুন সহিংসতাসহ জেলায় বিভিন্ন অপরাধে জড়িতদের গ্রেপ্তার ও অস্ত্র উদ্ধারের জন্য পৃথক অভিযান পরিচালনা করে জেলা পুলিশ। এ সময় টেঁটাযুদ্ধের মূল হোতা আলোকবালী ইউপি চেয়ারম্যান দেলোয়ার হোসেন দীপু, মির্জারচর ইউপি চেয়ারম্যান জাফর ইকবাল মানিক ও তাদের ১১ সহযোগীকে বন্দুক ও ধারালো অস্ত্রসহ গ্রেপ্তার করা হয়।

এছাড়া মাধবদী ও পলাশ থানার ঘোড়াশাল থেকে দুটি বিদেশি পিস্তল ও গুলিসহ আরও সাতজনকে গ্রেপ্তার করা হয়। তাদের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক ডাকাতি মামলা রয়েছে। গ্রেপ্তারদের বিরুদ্ধে আইনি পদক্ষেপ নেয়া হচ্ছে বলে জানিয়েছেন অতিরিক্ত পুলিশ সুপার সাহেব আলী পাঠান।

(ঢাকাটাইমস/১ফেব্রুয়ারি/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :