শিবপুরে দুই যুবকের লাশ, একজনের পরিচয় খুঁজছে পুলিশ

নরসিংদী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৩ ফেব্রুয়ারি ২০২২, ১৬:২৯

ঢাকা-সিলেট মহাসড়কের নরসিংদীর শিবপুর উপজেলার শ্রীফুলিয়া বাসস্ট্যান্ড এলাকা থেকে অজ্ঞাত দুই যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার সকাল ১১টায় স্থানীয়রা থানা পুলিশকে সংবাদ দিলে শিবপুর মডেল থানা পুলিশ ঘটনাস্থল থেকে লাশগুলো উদ্ধার করা হয়।

পরে বেলা ৩টার দিকে একজনের পরিচয় নিশ্চিত করে নিহতের স্বজন। তিনি পলাশ উপজেলার খানেপুর গ্রামের তোফাজ্জলের ছেলে রুবেল মিয়া (২৫)। নিহতের বাবা তোফাজ্জল হোসেন জানান, রুবেল প্রাইভেট কার ভাড়ায় চালাতেন। বুধবার দুপুর থেকে নিখোঁজ ছিল। অন্যজনের পরিচয় এখনও নিশ্চিত হওয়া যায়নি।

পুলিশ ও স্থানীয়রা জানান, বৃহস্পতিবার সকাল ১১টার দিকে মহাসড়কের পাশে একটি ঝোঁপে রক্তাক্ত সাদা বস্তা পড়ে থাকতে দেখেন। পরে পুলিশকে খবর দিলে পুলিশ লাশ দুটি উদ্ধার করেন। পুলিশ প্রাথমিকভাবে ধারণা করছে অজ্ঞাত স্থান থেকে হত্যার পর লাশ দুইটি গুম করতে এখানে ফেলে রাখা হয়েছে।

শিবপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সালাউদ্দিন মিয়া জানান, স্থানীয় লোকজন পুলিশকে খবর দিলে পুলিশ অজ্ঞাত লাশ দুটি উদ্ধার করে। পরে একজনের পরিচয় পাওয়া গেছে। অন্য জনের পরিচয় নিশ্চিতের জন্য স্বজনদের খোঁজ করা হচ্ছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে অজ্ঞাত স্থান থেকে শ্বাসরোধ করে হত্যার পর লাশ দুটি গুম করতে এখানে ফেলে রাখা হয়েছে। ময়নাতদন্তের জন্য লাশ দুটি সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

(ঢাকাটাইমস/৩ফেব্রুয়ারি/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :