ধাওয়ানসহ চার ভারতীয় ক্রিকেটারের করোনা পজেটিভ

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৩ ফেব্রুয়ারি ২০২২, ১৭:০৭

ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক শিখর ধাওয়ানসহ করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন চারজন ক্রিকেটার। এদের সঙ্গে তিনজন সাপোর্ট স্টাফও করোনায় আক্রান্ত হয়েছেন। তাদের সবাইকে আইসোলেশনে রাখা হয়েছে। এক বিবৃতিতে তাদের করোনা পজেটিভের খবরটি জানিয়েছে ভারতীয় ক্রিকেট বোর্ড(বিসিসিআই)।

শিখর ধাওয়ান ছাড়া করোনাভাইরাসে আক্রান্ত হওয়া বাকি তিনজন ক্রিকেটার হলেন- শ্রেয়াস আইয়ার, ঋতুরাজ গাইকোয়াড এবং নবদ্বীপ সাইনি।

চলতি মাসে ঘরের মাঠে ওয়েস্ট ইন্ডিজের সঙ্গে তিনটি করে ওয়ানডে এবং টি-টোয়েন্টি ম্যাচ খেলবে ভারত। সেই লক্ষ্যে ইতিমধ্যেই ভারতে পাড়ি জমিয়েছেন ক্যারিবিয়ান ক্রিকেটাররা। একই উদ্দেশ্যে আহমেদ যায় দলে সুযোগ পাওয়া ক্রিকেটারররা। সেখানে নিয়মিত কোভিড টেস্টে পজেটিভ রেজাল্ট এসেছে তাদের।

করোনায় আক্রান্ত হওয়ার কারণে ওয়ানডে সিরিজে তাদের পাওয়া যাবে না বলে ধারণা করা হচ্ছে। ফেব্রুয়ারির ৬, ৯ ও ১১ তারিখ হবে একদিনের আন্তর্জাতিক সিরিজের তিনটি ম্যাচ। তারপর ভারত ও ওয়েস্ট ইন্ডিজ দুই দলই কলকাতায় আসবে টি ২০ সিরিজ খেলতে। গুজরাট ক্রিকেট অ্যাসোসিয়েশন আগেই জানিয়ে দিয়েছিল, একদিনের সিরিজের ম্যাচগুলি হবে দর্শকশূন্য স্টেডিয়ামে।

তবে রাজ্য সরকার বাংলার স্টেডিয়ামগুলিতে ৭৫ শতাংশ দর্শক প্রবেশের অনুমতি দেওয়ার পর সিএবি জানিয়েছিল, গ্যালারিতে দর্শক রেখেই সিরিজ আয়োজন করতে তারা প্রস্তুত। যদিও ভারতীয় দলেই করোনা সংক্রমণ সেই সম্ভাবনায় জল ঢেলে দিল।

এদিকে ক্রিকেটভিত্তিক জনপ্রিয় ওয়েবসাইট ক্রিকবাজ থেকে জানা যায়, ওয়েস্ট ইন্ডিজ দলের কোনো ক্রিকেটার এখন পর্যন্ত করোনায় আক্রান্ত হয়নি। তাদের ভাষ্যমতে, ‘বারবাডোজ থেকে এখানের উদ্দেশে আসার আগে আমরা করোনা পরীক্ষা করিয়েছি। সবার রেজাল্টেই নেগেটিভ এসেছে। ভারতে আসার পরও আহমেদাবাদে পরীক্ষায় সবার ফল নেগেটিভ এসেছে। আমরা আলাদা একটি রুমে রয়েছি। ভারতও হয়তো করোনার প্রটোকল মেনে চলছে।’

(ঢাকাটাইমস/০৩জানুয়ারি/এমএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :