দুই দিনেও বান্দরবানে নিহত তিন সন্ত্রাসীর পরিচয় মেলেনি

বান্দরবান প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০৪ ফেব্রুয়ারি ২০২২, ২২:৩৬ | প্রকাশিত : ০৪ ফেব্রুয়ারি ২০২২, ২১:৫২

বান্দরবানে গোলাগুলির ঘটনায় নিহত তিন সন্ত্রাসীর পরিচয় মেলেনি দুই দিনেও। শুক্রবার সকালে এসব লাশের ময়নাতদন্তের জন্য রুমা থানা থেকে বান্দরবান সদরের মর্গে নিয়ে আসে রুমা থানা পুলিশ। বুধবার রাতে বান্দরবানের রুমার বথিপাড়ায় অভিযান পরিচালনার সময় পুলিশের সঙ্গে সন্ত্রাসীদের গোলাগুলি হয়। এ সময় নিহত হয় এ তিন সন্ত্রাসী।

অতিরিক্ত পুলিশ সুপার অশোক কুমার পাল জানান, ঘটনার পর থেকে সন্ত্রাসীদের ধরতে এবং নিহত সন্ত্রাসীদের নাম পরিচয় অনুসন্ধানে পুলিশ কাজ করছে। তিনি আরও জানান, নিহত তিন সন্ত্রাসীর লাশ ময়নাতদন্ত শেষে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

গত ২ ফেব্রুয়ারি রাত ১০টার সময় বান্দরবানের রুমা জোনের একটি টহল দল বথিপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে, এ সময় পাহাড়ের জুম ঘরে ওঁৎ পেতে থাকা সশস্ত্র সন্ত্রাসীরা অতর্কিত গুলিবর্ষণ করতে থাকলে সেনাবাহিনীর সদস্যরাও পাল্টা গুলি করে। ঘটনাস্থলে সেনাবাহিনীর গুলিতে পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি জেএসএস-এর মূল দলের ৩ জন সশস্ত্র সন্ত্রাসী গুলিবিদ্ধ হয়ে মারা যায়।

এদিকে সন্ত্রাসীদের কয়েকজন পালিয়ে যাওয়ায় সময় এলোপাথারি গুলিতে মাথায় আঘাতপ্রাপ্ত হয়ে সেনাবাহিনীর টহল কমান্ডার সিনিয়র ওয়ারেন্ট অফিসার হাবিবুর রহমান ঘটনাস্থলেই মারা যান এবং সৈনিক ফিরোজ ডান পায়ে গুলিবিদ্ধ হয়ে বর্তমানে চট্টগ্রাম সম্মিলিত সামরিক হাসপাতালে চিকিৎসাধীন।

(ঢাকাটাইমস/৪ফেব্রুয়ারি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :