স্বামীর সঙ্গে ঘুরতে যাওয়া গৃহবধূকে দলবেঁধে ধর্ষণ

নরসিংদী প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০৬ ফেব্রুয়ারি ২০২২, ১৭:৫৮ | প্রকাশিত : ০৬ ফেব্রুয়ারি ২০২২, ১৭:২১

নরসিংদীর পলাশে স্বামীর সঙ্গে ঘুরতে এসে এক গৃহবধূ দলবদ্ধধর্ষণের শিকার হয়েছেন। শনিবার রাতে উপজেলার ঘোড়াশাল স্টেশনের পাশে স্বামীর সামনেই তিনি এ ঘটনার শিকার হন। পরে ৯৯৯ কল পেয়ে ওই গৃহবধূকে উদ্ধার করে পুলিশ।

এ ঘটনায় রাজিব মিয়া (২৮) ও রিফাত মিয়া (২৪) নামে দুই অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তার রাজিব মিয়া ঘোড়াশাল পৌর এলাকার টেঙ্গরপাড়া গ্রামের মৃত শাহা আলমের ছেলে ও রিফাত মিয়া পৌর এলাকার চামড়াব গ্রামের নজরুল ইসলামের ছেলে।

ঘোড়াশাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ জহিরুল ইসলাম জানান, শনিবার সন্ধ্যায় ঘোড়াশাল স্টেশন এলাকায় স্বামীর সঙ্গে ঘুরতে আসেন ওই গৃহবধূ। এ সময় ঝালমুড়ি খেতে খেতে রেলপথ ধরে ঘোরাঘুরির সময় রাজিব ও রিফাতসহ তিন বখাটে ওই দম্পতিকে আটকিয়ে তাদের পরিচয় জানতে চায়। এক পর্যায়ে ঘোড়াশাল স্টেশন থেকে টান ঘোড়াশাল স্টেশনের এক নির্জন স্থানে নিয়ে স্বামীকে মারপিট করে স্ত্রীকে তিনজন মিলে ধর্ষণ করে। একপর্যায়ে ওই বখাটেদের কাছ থেকে ছুটে এসে নির্যাতিতা ওই গৃহবধূর স্বামী ৯৯৯-এ কল দিলে ঘোড়াশাল ফাঁড়ি পুলিশ দ্রুত অভিযান চালিয়ে পাঁচদোনা থেকে ওই গৃহবধূকে উদ্ধার করে।

জহিরুল ইসলাম আরও জানান, ওই গৃহবধূকে পালাক্রমে ধর্ষণ করে ধর্ষকরা ভয়ভীতি দেখিয়ে একটি রিকশায় তুলে দিয়ে তাকে পাঁচদোনার দিকে চলে যেতে বলে। গৃহবধূকে উদ্ধার করার পর তার কাছ থেকে ঘটনার বর্ণনা শুনে রাতেই অভিযান চালিয়ে রাজিব ও রিফাত মিয়াকে গ্রেপ্তার করা হয়। তবে এ ঘটনায় জড়িত আরেক ধর্ষকের পরিচয় এখনো নিশ্চিত করা সম্ভব হয়নি।

রেলপথে এই ধর্ষণের ঘটনা হওয়ায় রবিবার সকালে ভিকটিম ও গ্রেপ্তারকৃত দুই ধর্ষককে রেলওয়ে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। ভিকটিমের ডাক্তারি পরীক্ষাসহ রেলওয়ে থানায় এই ঘটনার মামলা প্রক্রিয়াধীন বলে জানান পুলিশের ওই কর্মকর্তা।

(ঢাকাটাইমস/০৬ফেব্রুয়ারি/এআর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :