মাগুরায় ওষুধ কোম্পানির কর্মকর্তা আট দিন ধরে নিখোঁজ

মাগুরা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৬ ফেব্রুয়ারি ২০২২, ২২:৪৭

মাগুরায় রিপন বিশ্বাস (৩৫) নামে এক ব্যক্তি আট দিন ধরে নিখোঁজ রয়েছেন। তিনি ফরিদপুর জেলার বোয়ালমারী একটি ওষুধ কোম্পানিতে আঞ্চলিক ব্যবস্থাপক (টেরিটরি ম্যানেজার) হিসেবে কাজ করছিলেন।

মাগুরা মহম্মদপুর উপজেলার শেখ হাসিনা সেতুর ওপর থেকে পুলিশ গত ৩০ জানুয়ারি সন্ধ্যায় রিপন বিশ্বাসের ব্যবহৃত মোটরসাইকেল ও ব্যাগ উদ্ধার করে। তার মুঠোফোন সেদিন থেকেই বন্ধ রয়েছে। পরে রিপনের স্ত্রী শিপ্রা বিশ্বাস এ নিয়ে মহম্মদপুর থানায় সাধারণ ডায়েরি করেন।

মাগুরা সদরের আঠারোখাদা ইউনিয়নের কৃষ্ণবিলা গ্রামে রিপন বিশ্বাসের বাড়ি। প্রায় ৯ বছর ধরে বোয়ালমারী এলাকায় বিকন ফার্মায় চাকরি করছিলেন রিপন পরিবারের লোকজন জানান। ৩০ জানুয়ারি বিকালে স্ত্রীর সঙ্গে মুঠোফোনে কথা হয়। তবে সন্ধ্যা থেকে তার মোবাইল নম্বরটি বন্ধ পাওয়া যায়।

পুলিশ ও পরিবারের লোকজনের সঙ্গে কথা বলে জানা যায়, ৩০ জানুয়ারি রাত ৮.৪৫ মিনিটে রিপনের ব্যবহৃত মোটরসাইকেলটি মহম্মদপুর মধুমতী নদীতে নির্মিত শেখ হাসিনা সেতুর ওপর পড়ে থাকতে দেখা যায়। খবর পেয়ে পুলিশ মোটরসাইকেল, হেলমেট ও রিপনের ব্যবহৃত একটি ব্যাগ উদ্ধার করে। এরপর ডুবুরি দিয়ে মধুমতী নদীতে খোঁজ চালানোর পাশাপাশি আশপাশের এলাকায় রিপনের সন্ধান করেন পরিবারের সদস্যরা ও পুলিশ।

রবিবার ঢাকাটাইমসকে রিপনের স্ত্রী শিপ্রা বিশ্বাস জানান, তার জানা মতে- তার স্বামীর কর্মক্ষেত্রে বা ব্যক্তিগত কোনো ঝামেলা ছিল না। তাই তার সঙ্গে আসলে কী হয়েছে, কিছুই ধারণা করতে পারছেন না।

রিপন বিশ্বাসের সহকর্মী ও বিকন ফার্মাসিউটিক্যালের সিনিয়র এরিয়া ম্যানেজার আনোয়ার হোসেন মুঠোফোনে ঢাকাটাইমসকে বলেন, ঘটনার দিন দুপুরে বাড়ি যাওয়ার জন্য রিপন ছুটি চেয়েছিল। পরে তার নিখোঁজ হওয়ার খবর পান।

তিনি আরো জানান, নিখোঁজের আগে রিপন বিশ্বাস কয়েক দিনে অফিসের প্রায় ১ লাখ ৯০ হাজার টাকা বাজার থেকে উত্তোলন করেছিলেন। সে টাকা মাস শেষে অফিসে বুঝিয়ে দিতে হতো। নিখোঁজের সময় সেই টাকা রিপনের সঙ্গে ছিল কিনা, তা নিশ্চিত করে বলা যাচ্ছে না।

এ বিষয়ে মহম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাসির উদ্দিন বলেন, যেখানে মোটরসাইকেলটি পাওয়া গেছে সেখানে গভীর রাত পর্যন্ত মানুষের চলাচল থাকে। সেখানে ধস্তাধস্তি বা দুর্ঘটনার মতো কোনো ঘটনা কারও চোখে পড়েনি। প্রযুক্তির সহায়তায় পুলিশ নানাভাবে তদন্ত করছে।

(ঢাকাটাইমস/৬ফেব্রুয়ারি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :