মা-বাবার পাশে সমাহিত পীর হাবিব

প্রকাশ | ০৭ ফেব্রুয়ারি ২০২২, ১৭:৪০

নিজস্ব প্রতিবেদক, সুনামগঞ্জ

খ্যাতিমান সাংবাদিক পীর হাবিবুর রহমানকে শ্রদ্ধা-ভালোবাসায় শেষ বিদায় জানিয়েছেন সুনামগঞ্জবাসী। পীর হাবিবের দ্বিতীয় জানাজা অনুষ্ঠিত হয় মরহুমের গ্রামের বাড়ি মাইজবাড়ি পশ্চিম পাড়া মাঠে। জানাজা শেষে সোমবার বিকাল সোয়া ৪টায় পারিবারিক কবরস্থানে মা-বাবার পাশে সমাহিত করা হয়।

এর আগে সোমবার সকাল সাড়ে ১১টায় সুনামগঞ্জ পৌরসভা চত্বরে মরহুমের মরদেহ পৌঁছালে রাজনৈতিক-সামাজিক ও পেশাজীবী সংগঠনসহ সর্বস্তরের নাগরিকদের পক্ষ থেকে শ্রদ্ধা জানানো হয়।

পরে মরদেহ নিয়ে যাওয়া হয় কেন্দ্রীয় ঈদগাহ্ ময়দানে। সেখানে প্রথম নামাজে জানাজা হয়। জানাজায় অংশ নেন সুনামগঞ্জ ৫ আসনের সাংসদ মুহিবুর রহমান মানিক, পীর হাবিবের ছোট ভাই সাংসদ পীর মিসবাহ, সুনামগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান নুরুল হুদা মুকুট, সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখত প্রমুখ।

এর আগে পীর হাবিবুর রহমানের প্রথম জানাজা শনিবার এশার নামাজের পর ঢাকার উত্তরা ৪ নম্বর সেক্টরের পার্ক জামে মসজিদে অনুষ্ঠিত হয়। পরে রবিবার বেলা সাড়ে ১১টার দিকে তার মরদেহ সর্বস্তরের মানুষের শ্রদ্ধা নিবেদনের জন্য ঢাকার কেন্দ্রীয় শহীদ মিনারে নেওয়া হয়। পরবর্তীতে তার মরদেহ জাতীয় প্রেসক্লাব ও বাংলাদেশ প্রতিদিন কার্যালয়ে নেওয়া হয়।

গত শনিবার বিকাল ৪টার দিকে রাজধানীর ল্যাবএইড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান সাংবাদিক পীর হাবিবুর রহমান। 

(ঢাকাটাইমস/৭ফেব্রুয়ারি/কেএম)