বান্দরবানে ১৫ দোকান আগুনে পুড়ে ছাই

বান্দরবান প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৮ ফেব্রুয়ারি ২০২২, ১২:৫৯

বান্দরবানের বাঘমারা বাজারে আগুন লেগে নগদ টাকাসহ ১৫ টি দোকান পুড়ে ছাই হয়ে গেছে। মঙ্গলবার দিবাগত রাত ৩টার দিকে সদর উপজেলার বাঘমারা বাজারে এই আগুনের ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, রাত ৩টার দিকে বাঘমারা বাজারের একটি চায়ের দোকান থেকে আগুনের সুত্রপাত হয়। মুহুর্তেই আগুন চারিদিকে ছড়িয়ে পড়ে। এতে ১৫টি দোকানসহ নগদ টাকা পুড়ে ছাই হয়ে যায়। কনকনে শীত ও গভীর রাত হওয়ায় আগুন নিয়ন্ত্রণে আনতে পারেনি এলাকাবাসী। পরে বান্দরবান ফায়ার সার্ভিসকে খবর দিলে ফায়ার সার্ভিস ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন। স্থানীয় দোকানদারদের ধারণা এই আগুনে প্রায় দুই কোটি টাকার মতো ক্ষতি হতে পারে।

আগুনে ক্ষতিগ্রস্ত দোকানদার মিঠুন দাশ বলেন, আমরা রাতে দোকান বন্ধ করে বাসায় চলে যায়। হঠাৎ রাত ৩ টার দিকে মসজিদের মাইকে শুনতে পাই বাজারে আগুন লেগেছে। এসে দেখি ততক্ষণে আমার দোকান পুড়ে ছাই, কিছুই উদ্ধার করতে পারি নাই।

বাঘমারা বাজার চৌধুরী স্বপন চক্রবর্তী বলেন, মধ্যরাতে বাজারে আগুন লেগে ১৫টি দোকান পুড়ে গেছে। এতে প্রায় দেড় দুই কোটি টাকার মত ক্ষতি হয়েছে।

তিনি আরও বলেন, সরকার যেন আমাদের ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের সুদ মুক্ত ঋণ দেয়। যেন তারা এই পরিস্থিতি থেকে ঘুরে দাঁড়াতে পারে। (ঢাকাটাইমস/৮ফেব্রুয়ারি/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :