নরসিংদীতে জুয়া খেলতে বাধা দেওয়ায় স্ত্রীকে পিটিয়ে হত্যা

নরসিংদী প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০৯ ফেব্রুয়ারি ২০২২, ১৪:২৫ | প্রকাশিত : ০৯ ফেব্রুয়ারি ২০২২, ১৩:৪৭

নরসিংদীর বালুসাইর এলাকায় জুয়া খেলতে বাধা দেওয়ায় গৃহবধূকে রড দিয়ে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। হত্যার পর বাড়ির অদূরে একটি ইটভাটার পাশে মরদেহ ফেলে দেওয়া হয়। খবর পেয়ে বুধবার বেলা ১১টার দিকে পরিত্যক্ত ইটভাটার পাশের জমি থেকে মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহত আছিয়া (২৮) মাধবদীর বালুসাইর গ্রামের ফজর আলী স্ত্রী। তিনি মাধবদী একটি কারখানায় শ্রমিকের কাজ করতেন।

নিহতের স্বজনরা জানান, নিহত আসিয়া প্রতিদিনের মতো কারখানার কাজ শেষে রাতে বাড়ি ফেরেন। বাড়ি ফেরার পর জুয়া খেলাকে কেন্দ্র করে স্বামী জোহর আলীর সঙ্গে তার বাকবিতন্ডা শুরু হয়। বাগবিতন্ডার একপর্যায়ে জোহর আলী উত্তেজিত হয়ে আছিয়াকে মারপিট শুরু করেন। পরে লোহার রড দিয়ে তার মাথায় এলোপাথারি আঘাত করে। এতে তার মাথার মস্তক বেড়িয়ে যায়। ফলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এসময় তার সন্তানরা তাকে বাধা দিতে এলে তাদের কেউ পিটাতে আসে। পরে গভীর রাতে মরদেহ পরিত্যক্ত সানি ইটভাটার পাশের জমিতে ফেলে দেয়।

সকাল ১০টার দিকে ইটভাটার পাশে এক মহিলার মরদেহ দেখতে পায় এলাকাবাসী। পরে পুলিশকে খবর দেয় স্থানীয়রা। পুলিশ এসে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ঘটনার পর থেকেই স্বামী পলাতক রয়েছেন।

নিহতরে ছেলে রাজিব বলেন, রাতে মা-বাবার মধ্যে ঝগড়া হয়। ওই সময় রড দিয়ে মাকে পিটিয়ে মারে।

মাধবদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দুজ্জামান বলেন, নিহতের স্বামী কাজকর্ম করতো না। সারাদিন জুয়ার আড্ডায় মেতে থাকতো। এনিয়ে তাদের মধ্যে পারিবারিক কলহ ছিল। এরই জেরে এই হত্যাকাণ্ড সংঘঠিত হয়েছে বলে প্রাথমিক তথ্য পেয়েছি। বাকি বিষয় তদন্ত করে দেখা হচ্ছে।

(ঢাকাটাইমস/৯ফেব্রুয়ারি/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :