কালীগঞ্জে ইয়াবাসহ আওয়ামী লীগ নেতা গ্রেপ্তার

কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১১ ফেব্রুয়ারি ২০২২, ১৭:৪১ | প্রকাশিত : ১১ ফেব্রুয়ারি ২০২২, ১৭:৩৯

গাজীপুরের কালীগঞ্জে চার সদস্যের ইয়াবা কারবারি চক্রের সঙ্গে ২০০ পিস ইয়াবাসহ মোর্শেদ (৪২) নামে স্থানীয় এক আওয়ামী লীগ নেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় আরো ৪ মাদক কারবারিকে গ্রেপ্তার করা হয়। তবে পুলিশের অভিযান টের পেয়ে এক মাদক কারবারি পালিয়ে গেছেন। শুক্রবার দুপুরে তাদের আদালতের মাধ্যমে গাজীপুর জেল হাজতে পাঠানো হয়েছে।

বিকালে বিষয়টি নিশ্চিত করেছেন কালীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) মশিউর রহমান খান। এর আগে বৃহস্পতিবার রাত সাড়ে ১১টার দিকে উপজেলার জামালপুর ইউনিয়নের উত্তর নারগানা গ্রাম থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত আওয়ামী লীগ নেতা মোর্শেদ উপজেলার জামালপুর ইউনিয়নের মৃত তাইজুদ্দিনের ছেলে। তিনি ওই ইউনিয়নের ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের দায়িত্বে আছেন। বাকিরা হলেন একই ইউনিয়নের উত্তর নারগানা গ্রামের মৃত নুরুল ইসলামের ছেলে মোমেন মিয়া (৩৯), মৃত সামেদ আলী শেখের ছেলে হারুন-অর-রশিদ (৫৭), ও মোক্তারপুর ইউনিয়নের বরাইদ গ্রামের নিজাম উদ্দিন সরকারের ছেলে জুনায়েদ হোসেন সরকার (৩৪)। এছাড়াও অভিযানের সময় উত্তর নারগানা গ্রামের শহিদুল্লাহর ছেলে শাহীন (২৫) পালিয়ে গেছেন।

এসআই জানান, উত্তর নারগানা এলাকায় মোমেনের টিন শেট ঘরের বেডরুমে বসে ইয়াবা বিক্রি হচ্ছে এমন গোপন সংবাদে বৃহস্পতিবার রাত সাড়ে ১১টার দিকে পুলিশ অভিযান চালায়। এ সময় ৪ মাদক কারবারিকে গ্রেপ্তার করে পুলিশ। পরে গ্রেপ্তারকৃত মোমেনের কাছ থেকে ১০০ পিস, হারুনের কাছে থেকে ৫১ পিস, মোর্শেদের কাছ থেকে ২৫ পিস ও জুনায়েদের কাছ থেকে ২৪ পিস ইয়াবা উদ্ধার করা হয়। স্থানীয়ভাবে গ্রেপ্তার ৪ জন এলাকায় মাদক কারবারি হিসেবে পরিচিত বলেও জানান তিনি।

এসআই আরো জানান, গ্রেপ্তার ৪ ও পলাতক একজনসহ ৫ জনকে আসামি করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা (৮(২)২২) দায়ের হয়েছে। ওই মামলায় দুপুরে গ্রেপ্তারকৃতদের আদালতের মাধ্যমে গাজীপুর জেল হাজতে পাঠানো হয়েছে।

এদিকে, ইয়াবাসহ গ্রেপ্তারকৃত আওয়ামী লীগ নেতা মোর্শেদের ব্যাপারে জামালপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. মাহবুবুর রহমান ফারুক মাস্টার জানান, বিষয়টি নিয়ে ঊর্ধ্বতন নেতাদের সঙ্গে কথা বলে তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে।

(ঢাকাটাইমস/১১ফেব্রুয়ারি/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

ফেসবুক আইডি ক্লোন করে প্রতারণার মাধ্যমে অর্থ আত্মসাৎ, যুবক গ্রেপ্তার

ফরিদপুর প্রেসক্লাবের নবনির্বাচিত নেতৃবৃন্দের সঙ্গে পুলিশ সুপারের মতবিনিময়

পতেঙ্গায় ফিশিং বোটের ইঞ্জিন বিস্ফোরণে ৪ জন দগ্ধ

চট্টগ্রামে ঈদকে সামনে রেখে জালনোট চক্রের ৩ সদস্য গ্রেপ্তার

বরিশালে নামাজের সময় মসজিদের এসি বিস্ফোরণ

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দ্রুতগতির লেনে যাত্রী নামানোর অপরাধে ৩৩ যানবাহনকে মামলা 

বরগুনা প্রেসক্লাব দখলের মামলায় ৭ জন কারাগারে  

পর্যটকদের আকৃষ্ট করছে তাহিরপুরের শহীদ সিরাজ লেক

ঝিনাইদহে ভর্তুকি মূল্যে টিসিবির পণ্য বিক্রি শুরু

ঢাকা-ময়মনসিংহ সড়কে বেতন বৃদ্ধির দাবিতে শ্রমিকদের বিক্ষোভ

এই বিভাগের সব খবর

শিরোনাম :