গোয়ালন্দে স্ত্রী হত্যার অভিযোগে মাদকাসক্ত স্বামী গ্রেপ্তার

প্রকাশ | ১২ ফেব্রুয়ারি ২০২২, ১৯:৪০

রাজবাড়ী প্রতিনিধি, ঢাকাটাইমস

রাজবাড়ীর গোয়ালন্দে চায়না খাতুন (৩০) নামে এক গৃহবধূর অস্বাভাবিক মৃত্যু হয়েছে। তিনি দুই কন্যা সন্তানের জননী।

পুলিশের ধারণা, এটি আত্মহত্যা। তবে নিহতের স্বজনদের দাবি মাদকাসক্ত স্বামীর শারীরিক নির্যাতনে তার মৃত্যু হয়েছে।

শনিবার উপজেলার দৌলতদিয়া তোরাপ শেখের পাড়ায় গৃহবধূর স্বামীর ঘর থেকে পুলিশ লাশ উদ্ধার করে। পরে সুরতহাল রিপোর্ট শেষে লাশ ময়না তদন্তের জন্য রাজবাড়ী সদর হাসপাতালের মর্গে পাঠায়।
ঘটনার পর গৃহবধুর স্বামী রেজাউল শেখ (৩৫) বাড়ী থেকে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে দৌলতদিয়া ঘাট এলাকা থেকে আটক করে থানা পুলিশে সোপর্দ করে। তিনি স্থানীয় আফসার শেখের ছেলে।

নিহত চায়না খাতুনের বাবা সিরাজ দেওয়ান জানান, ৯ বছর আগে রেজাউলের সঙ্গে আমার মেয়ের বিয়ে হয়। বিয়ের পর থেকেই সে আমার মেয়েকে নানাভাবে অত্যাচার করতো। ঠিকমতো রোজগার করতো না। নেশা গ্রহণসহ নানা বাজে আড্ডায় লিপ্ত থাকতো। নিয়মিত অনেক রাত করে বাড়ি ফিরত। আমার মেয়ে ও দুই নাতনির ঠিকমতো ভরণপোষণ দিত না। প্রায়ই আমার বাড়িতে পাঠিয়ে দিত। সংসারে ঝগড়া-ঝাটি লেগেই থাকত। আমি সাধ্যমতো চাল-ডাল, টাকা-পয়সা দিয়ে সাহায্য করতাম। শুক্রবার রাতে এ সব বিষয় নিয়ে ঝগড়া হলে রেজাউল আমার মেয়েকে গলা টিপে হত্যা করে এবং সে বাড়ি থেকে পালিয়ে যায়। 

সকালে প্রতিবেশীদের কাছ থেকে সব জেনে ছুটে এসে আমি মেয়ের লাশ দেখতে পাই। আমি এর ন্যায় বিচার চাই।
গোয়ালন্দ ঘাট থানার ওসি স্বপন কুমার মজুমদার জানান, প্রাথমিক সুরতহাল রিপোর্ট অনুযায়ী এটাকে আত্মহত্যা বলে মনে হয়েছে। নিহতের স্বামী একজন মাদকাসক্ত বলে জানতে পেরেছি। মৃত্যুর প্রকৃত কারণ জানার জন্য লাশ ময়না তদন্ত করতে মর্গে পাঠানো হয়েছে। স্থানীয়রা অভিযুক্ত স্বামী রেজাউলকে আটক করে আমাদের কাছে হস্তান্তর করেছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহণের পদক্ষেপ নেয়া হচ্ছে।

(ঢাকাটাইমস/১২ফেব্রুয়ারি/এআর)