টাঙ্গাইল বারে ১১ পদে আ.লীগ সমর্থিতদের জয়

প্রকাশ | ১৮ ফেব্রুয়ারি ২০২২, ১৭:৪০

নিজস্ব প্রতিবেদক, টাঙ্গাইল

টাঙ্গাইল জেলা বার সমিতির কার্যনির্বাহী পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদের নিরঙ্কুশ জয় হয়েছে। ১৪টি পদের মধ্যে আইনজীবী সমন্বয় পরিষদের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ ১১টি পদে বিজয়ী হয়েছেন।

অন্যদিকে বিএনপি সমর্থিত জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য প্যানেলের প্রার্থীরা ক্রীড়া সম্পাদকসহ জয় পেয়েছেন তিনটি পদে।

বৃহস্পতিবার সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ শেষে রাতে ফলাফল ঘোষণা করেন নির্বাচন কমিশনার।

নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদের প্রার্থীরা হলেন- সভাপতি আব্বাস উদ্দিন আকন্দ, সহ-সভাপতি মাহবুব খালিদ তালুকদার ও হোসেন জাহিদুল হাসান (প্লাবন), সাধারণ সম্পাদক কবির হোসেন উজ্জ্বল, যুগ্ম-সম্পাদক-মাসুদুল হক রতন, লাইব্রেরি সম্পাদক ইলিয়াস মিয়া, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক এমএ রাজ্জাক (রাজা) এবং নির্বাহী সদস্য পদে বিজয়ীরা হলেন- মাহবুব মোর্শেদ (রাসেল), রাসেল রানা, নাদিম উদ্দিন (নিউটন) ও জিনিয়া বখশ।

অপর দিকে জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য প্যানেলের বিজয়ী প্রার্থীরা হলেন- ক্রীড়া সম্পাদক সাদেকুল ইসলাম (শাহীন), নির্বাহী সদস্য পদে বিজয়ীরা হলেন মাসুদ রানা ও মালেক আদনান।

এতে প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন সিনিয়র আইনজীবী আব্দুর রাজ্জাক। আইনজীবী সমন্বয় পরিষদের বিজয়ীদের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীরমুক্তিযোদ্ধা জোয়াহেরুল ইসলাম (ভিপি জোয়াহের) এমপি।

(ঢাকাটাইমস/১৮ফেব্রুয়ারি/এলএ)