প্রেমিকের গায়ে হলুদের দিনে প্রেমিকার আত্মহত্যা

বান্দরবান প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৮ ফেব্রুয়ারি ২০২২, ১৭:৪১

বান্দরবানের লামা উপজেলার ফাইতং ইউনিয়নে প্রেমিকের গায়ে হলুদের খবর পেয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে এক কিশোরী।

নিহত কিশোরীর নাম উম্মে সালমা (১৪)। সে লামার ফাইতং ধূইল্যাছড়ি এলাকার হাফেজ আহমদ ও আয়েশা বেগমের মেয়ে এবং ফাইতং মাস্টার আব্দুল হাই উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্রী ছিল।

বৃহস্পতিবার রাত ৮টার দিকে লামা উপজেলার ফাইতং ইউনিয়নের ৪নং ওয়ার্ডের ধূইল্যাছড়ি এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, মেয়েটির সাথে একই গ্রামের এক ছেলের সঙ্গে সম্পর্ক ছিল। প্রেমিকের অন্যত্র বিয়ে ঠিক হয়ে যায় এবং বৃহস্পতিবার তার গায়ে হলুদ। প্রেমে ব্যর্থ হয়ে মেয়েটি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে ধারণা করছে তারা। পরে ঘটনাস্থলে পুলিশ এসে লাশ উদ্ধার করে।

এই বিষয়ে নিহতের বাবা হাফেজ আহমদ বলেন, আমার স্ত্রী বাড়িতে ছিল না। আমি সন্ধ্যার পর বাজার থেকে এসে দেখি মেয়েটি ঘরের আড়ার সঙ্গে ফাঁস দিয়েছে।

এ বিষয়ে ফাইতং ইউপির ৪নং ওয়ার্ড মেম্বার আহমদ মিয়া বলেন, মেয়েটির প্রেমিকের অন্যত্র বিয়ে ঠিক হওয়ায় বৃহস্পতিবার গায়ে হলুদের অনুষ্ঠান চলছিল। এ কারণেই মেয়েটি আত্মহত্যা করেছে বলে আমরা ধারণা করছি।

লামা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহীদুল ইসলাম চৌধুরী বলেন, লাশ রাত ১০টার দিকে উদ্ধার করে ফাইতং পুলিশ ফাঁড়িতে রাখা হয়েছিল। শুক্রবার সকালে ময়না তদন্তের জন্য লাশটি বান্দরবান জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। পরবর্তীতে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে বলেও জানান তিনি।

(ঢাকাটাইমস/১৮ফেব্রুয়ারি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :