মাগুরায় কিশোরীকে অপহরণ ও ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার ৩

প্রকাশ | ১৯ ফেব্রুয়ারি ২০২২, ১৬:২৭

অনলাইন ডেস্ক

মাগুরা মহম্মদপুরে এক কিশোরীকে অপহরণের পর ধর্ষণের অভিযোগ উঠেছে। গত বৃহস্পতিবার সকালে উপজেলার নহাটা বাজার থেকে তুলে নিয়ে বাড়িতে আটকে রেখে ওই কিশোরীকে ধর্ষণের ঘটনা ঘটেছে। এ ঘটনায় শুক্রবার ওই কিশোরীর মা বাদী হয়ে থানায় মামলা করলে মূল আসামিসহ তিন যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তার ব্যক্তিরা হলেন লোহাগড়া উপজেলার আকাশ শেখ (২৩), মহম্মদপুরের আমিনুর রহমান মোল্যা (২৬) ও কামাল মিনে (২৫)। মামলার আরেক আসামি লিটন মোল্যা (৩০) পলাতক। শুক্রবার  দুপুরে তিন আসামিকে গ্রেপ্তার করে পুলিশ । ওইদিন বিকালেই তাদেরকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

মামলা সূত্রে জানা গেছে, দীর্ঘদিন ধরে আকাশ শেখ ওই কিশোরীকে উত্ত্যক্ত করে আসছিল। বৃহস্পতিবার সকাল ৮টার দিকে ওই কিশোরী স্থানীয় বাজার নহাটায় গেলে আকাশ অন্য দুই যুবকের সহায়তায় তাকে তুলে নিয়ে যায়। পরে পার্শ্ববতী গ্রামে একটি বাড়িতে আটকে রেখে তাকে ধর্ষণ করে। এ সময় আকাশ ও তার সহযোগীরা ওই কিশোরীর স্বর্ণালংকার (গলার চেইন ও কানের দুল) ছিনিয়ে নেয় বলে এজাহারে উল্লেখ করা হয়েছে। দুপুর আড়াইটার দিকে আকাশের এক সহযোগী ওই কিশোরীকে মোটরসাইকেলে করে তার বাড়ির কাছাকাছি স্থানে নামিয়ে দিয়ে যায়।

এ ঘটনায় গতকাল সকালে ওই কিশোরীর মা চারজনের নাম উল্লেখ করে মহম্মদপুর থানায় অপহরণের পর ধর্ষণ ও সহযোগিতার অভিযোগে মামলা করেন। এর মধ্যে আকাশের বিরুদ্ধে ধর্ষণ ও অন্য তিনজনের বিরুদ্ধে ধর্ষণের সহযোগিতার অভিযোগ আনা হয়েছে।

মহম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসির উদ্দিন মুঠোফোনে দৈনিক ঢাকা টাইমসকে বলেন, গ্রেপ্তার তিনজনের কাছ থেকে ওই কিশোরীর স্বর্ণালংকার উদ্ধার করা হয়েছে। গ্রেপ্তার ব্যক্তিরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে পুলিশের কাছে ধর্ষণের অভিযোগটি স্বীকার করেছেন। মামলার আরেক আসামিকে গ্রেপ্তারের চেষ্টা চলছে। মাগুরা ২৫০ শয্যাবিশিষ্ট হাসপাতালে ওই কিশোরীর স্বাস্থ্য পরীক্ষার পর তাকে পরিবারের হেফাজতে দিয়েছেন আদালত।

(ঢাকাটাইমস/১৯ফেব্রুয়ারি/এআর)