চুয়াডাঙ্গায় ভুট্টাক্ষেত থেকে দুই বৃদ্ধের মরদেহ উদ্ধার

প্রকাশ | ২১ ফেব্রুয়ারি ২০২২, ১৪:০৫ | আপডেট: ২১ ফেব্রুয়ারি ২০২২, ১৪:০৮

চুয়াডাঙ্গা প্রতিনিধি, ঢাকাটাইমস

চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলায় দুই বৃদ্ধের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার দর্শনা পৌরসভাধীন  পরানপুর গ্রামের ভুট্টাক্ষেত থেকে পৃথক মরদেহ উদ্ধার করা হয়।

নিহতরা হলেন, চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার পারকৃষ্ণপুর-মদনা ইউনিয়নের সাড়াবাড়িয়া গ্রামের মৃত ইদ্রিস আলীর ছেলে শওকত আলী সকো (৬৩) ও একই উপজেলার দর্শনা পৌর এলাকার পরানপুর গ্রামের মাঝেরপাড়ার মৃত গোলাম জোয়ার্দ্দারের ছেলে হাফিজুর রহমান ওরফে হাফিজ (৫৬)।

পরিবারের সদস্যরা জানায়, শওকত আলী (সকো) বুদ্ধিপ্রতিবন্ধী ছিল। শনিবার সকালে বাড়ি থেকে নিখোঁজ হয়। অনেক খোঁজাখুজির পরও পাওয়া যায়নি। 

অপরদিকে হাফিজুর রহমান ওরফে হাফিজ গত রবিববার দুপুরে ঘাষ কাটার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হন। বাড়ি না ফেরায় খোঁজাখুজির পর পাওয়া যায়নি তাকে। তবে দুই পরিবারের কোনো অভিযোগ নেই।

স্থানীয়রা জানান, সোমবার সকালে কৃষি কাজ করার সময় ভুট্টাক্ষেতে দুজনের মরদেহ দেখতে পেয়ে পুলিশকে জানায়। শওকত আলীর মরদেহের পাশে একটি বিষের বোতল পাওয়া গেছে এবং হাফিজুর রহমানের মুখে ধারালো কিছুর আঘাতে রক্তাক্ত জখমের চিহ্ন রয়েছে। খবর পেয়ে দর্শনা থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে মরদেহ দুটি উদ্ধার করে। 

দর্শনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএইচএম লুৎফুল কবীর বলেন, পরানপুর গ্রামে আধা কিলিমিটারের মধ্যে ভুট্টাক্ষেতের ভেতর থেকে দুটি মরদেহ উদ্ধার করা হয়েছে। একজনের পাশে বিষের বোতল ছিল। অপরজনের মুখে ধারালো অস্ত্রের আঘাতের জখম পাওয়া গেছে। সুরতহাল প্রতিবেদন শেষে মৃত্যুর সঠিক কারণ নির্ণয় করতে মরদেহ দুটি ময়নাতদন্তের জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতালের মর্গে পাঠানো হবে। এ ঘটনায় আইনগত বিষয়টি প্রক্রিয়াধীন।

(ঢাকাটাইমস/২১ফেব্রুয়ারি/এআর)