জুতা পায়ে শহীদ মিনারে সাতক্ষীরা হিসাব রক্ষণ অফিসের কর্মকর্তারা !

সাতক্ষীরা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২১ ফেব্রুয়ারি ২০২২, ১৫:৩৭

জুতা পায়ে শহীদ মিনারে উঠে শ্রদ্ধা নিবেদন করেছেন সাতক্ষীরা হিসাব রক্ষণ অফিসের কর্মকর্তারা। যদিও তিনি এ ঘটনায় দুঃখ প্রকাশ করেছেন।

২১ ফেব্রুয়ারির প্রথম প্রহরে সাতক্ষীরা কেন্দ্রীয় শহীদ মিনারে শ্রদ্ধা নিবেদন করেন সাতক্ষীরা হিসাব রক্ষণ অফিসের কর্মকর্তারা। শ্রদ্ধা নিবেদন করতে গিয়ে তাড়াহুড়ো করে জুতা পায়ে দিয়েই শহীদ মিনারে উঠে পড়েন জেলা হিসাব রক্ষণ অফিসের এস এ এস সুপারিনটেনডেন্ট মো: আব্দুস সোবহানসহ অন্যান্য স্টাফবৃন্দ।

শহীদ বেদীতে জুতা পায়ে ওঠার বিষয়টি ছড়িয়ে পড়লে সাতক্ষীরাবাসীর মধ্যে তীব্র ক্ষোভের সঞ্চার হয়।

এ বিষয়ে জেলা হিসাব রক্ষণ অফিসের এস এ এস সুপারিনটেনডেন্ট মো: আব্দুস সোবহান দুঃখ প্রকাশ করে বলেন প্রচণ্ড ভিড় থাকার কারণে তাড়াহুড়ো করে জুতা পায়ে উঠে পড়েছিলাম। পরে আবার জুতা খুলে উঠেছি। যেটি করা আমাদের ঠিক হয়নি।

এ ঘটনায় সাতক্ষীরা জেলা শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক শেখ মোশফিকুর রহমান মিল্টন বলেন, মহান ভাষা দিবস আমরা হৃদয়ে ধারণ করি। জুতা তো দূরের কথা, যারা মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তি তারা শহীদ মিনারে খালি পায়ে উঠতেও কয়েকবার ভাবে। সেখানে হিসাব রক্ষণ অফিসের কর্মকর্তারা এ ধরনের কাজ করবেন এটি মেনে নেওয়া যায় না। তারপরও আমরা বারবার ঘোষণা করেছি কেউ যেন ভুলেও জুতা পায়ে বেদীতে না ওঠেন। কিন্তু তারা কিভাবে এটি করলেন বুঝে আসে না।

(ঢাকাটাইমস/২১ফেব্রুয়ারি/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :