বাগেরহাটে ড্রাম ট্রাকের ধাক্কায় অটোচালকসহ নিহত ২

প্রকাশ | ২১ ফেব্রুয়ারি ২০২২, ১৭:০৫

বাগেরহাট প্রতিনিধি, ঢাকাটাইমস

বাগেরহাট সদরের বৈটপুর এলাকায় ব্যাটারি চালিত রিকশা ও ড্রাম ট্রাকের মুখোমুখি সংঘর্ষে রিকশা চালকসহ দুইজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও একজন। সোমবার বেলা পৌনে ১২টার সময় বাগেরহাট-পিরোজপুর মহাসড়কের সদর উপজেলার বৈটপুর এলাকায় এই হতাহতের ঘটনা ঘটে। দুর্ঘটনার পর বাগেরহাট-পিরোজপুর মহাসড়কে প্রায় আধা ঘণ্টা যান চলাচল বন্ধ হয়ে যায। পরে পুলিশ ও ফায়ার সার্ভিস ঘটনাস্থলে যেয়ে হতাহতদের উদ্ধার করে যান চলাচল স্বাভাবিক করে।

নিহতরা হলেন,  বাগেরহাটের কচুয়া উপজেলার খলিশাখালী গ্রামের মিজানুর রহমান বাঘা (৫৫) এবং একই উপজেলার দোবাড়িয়া গ্রামের তৈয়বুর রহমানের ছেলে লুৎফর রহমান (৬২)। লুৎফর ছিলেন ব্যাটারি চালিত রিকশার চালক। আর মিজানুর রহমান ছিলেন যাত্রী। আহত যাত্রীর নাম রাসেল। তাকে বাগেরহাট সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বাগেরহাট মডেল থানার উপ পরিদর্শক (এসআই) মো. তারিকুল ইসলাম দুপুরে এই প্রতিবেদককে বলেন, সোমবার বেলা পৌনে ১২টার দিকে বাগেরহাট থেকে পিরোজপুরের উদ্দেশে ছেড়ে যাওয়া একটি ড্রাম ট্রাক ঘটনাস্থলে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা অপর একটি ব্যাটারি চালিত রিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় রিকশায় থাকা যাত্রী মিজানুর রাস্তার ওপরে ছিটকে ড্রাম ট্রাকের নিচে পড়েন এবং রিকশা চালক লুৎফর রিকশা নিয়ে রাস্তার পাশে ছিটকে পড়ে যান। দুর্ঘটনায় রিকশা যাত্রী মিজানুর রহমান ঘটনাস্থলেই মারা যান এবং রিকশা চালক লুৎফরকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে বাগেরহাট সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। রিকশার পেছনে থাকা অপর একটি রোগীবাহী অ্যাম্বুলেন্স নিজেকে বাঁচাতে রাস্তার পাশে খাদে নামিয়ে রক্ষা পান। দুর্ঘটনার পর বাগেরহাট-পিরোজপুর মহাসড়কে প্রায় আধা ঘণ্টা যান চলাচল বন্ধ থাকে। পুলিশ ও ফায়ার সার্ভিস ঘটনাস্থলে পৌঁছে হতাহতদের উদ্ধার করে যান চলাচল স্বাভাবিক করে। ড্রাম ট্রাকটি আটক করা হয়েছে। তবে চালক পালিয়ে গেছে।

বাগেরহাট সদর হাসপাতালের চিকিৎসক ডা. মাঞ্জুরুল ইসলাম বলেন, সড়ক দুর্ঘটনায় আহত দুইজনকে হাসপাতালে নিয়ে আসা হয়। এরমধ্যে রিকশাচালক লুৎফর রহমানকে মৃত অবস্থায় পেয়েছি। আহত রাসেল নামে অপর একজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত রাসেল শঙ্কামুক্ত।

(ঢাকাটাইমস/২১ফেব্রুয়ারি/এআর