ময়মনসিংহ সিটিতে গণটিকা কার্যক্রম বাস্তবায়ন সভা ২৬ ফেব্রুয়ারি

ঢাকাটাইমস ডেস্ক
 | প্রকাশিত : ২২ ফেব্রুয়ারি ২০২২, ২১:৪১

ময়মনসিংহে শহীদ শাহাবুদ্দিন মিলনায়তনে গণটিকা কার্যক্রমের প্রস্তুতি সংক্রান্ত সভা মঙ্গলবার বেলা ১২টায় অনুষ্ঠিত হয়েছে। ময়মনসিংহ সিটি কর্পোরেশন আয়োজিত এ সভায় অনলাইনে সংযুক্ত থেকে সভাপতিত্ব করেন মেয়র মো. ইকরামুল হক টিটু।

সভায় মেয়র বলেন, কোভিড ১৯ সংক্রমিত রোধে মাননীয় প্রধানমন্ত্রীর সকল নির্দেশনা অত্যন্ত আন্তরিকতার সঙ্গে বাস্তবায়ন করেছে ময়মনসিংহ সিটি কর্পোরেশন। টিকা কার্যক্রমে ময়মনসিংহ সিটি কর্পোরেশনের সফলতায় অমিক্রণ ভেরিয়েন্টের আক্রমণে ময়মনসিংহবাসী কম ক্ষতিগ্রস্ত হয়েছে।

২৬ তারিখের পর কোভিড ১৯ টিকার ১ম ডোজ বন্ধ থাকার সিদ্ধান্তের প্রেক্ষাপটে মেয়র বলেন, বাজার, বাসস্ট্যান্ড, সকল ওয়ার্ড কার্যালয়ে, জনবহুল ৯টি স্থানে ক্যাম্পেইন করা হয়েছে। ১ম ডোজ থেকে যেন কেউ বাদ না পড়ে এ জন্য সুনির্দিষ্ট জনগোষ্ঠীকে কেন্দ্র করে ক্যাম্পেইন করতে হবে।

এছাড়া মেয়র ১ম টিকা গ্রহণকারী কেউ যেন ২য় ও ৩য় ডোজ থেকে বাদ না পড়ে সে বিষয়ে সজাগ দৃষ্টি রাখার জন্য স্বাস্থ্য বিভাগকে নির্দেশ প্রদান করেন।

২৬ ফেব্রুয়ারি গণটিকায় সারা দেশে ১ কোটি মানুষকে কোভিড ১৯ প্রথম ডোজ টিকা প্রদান করা হবে। এ দিন ময়মনসিংহ সিটি কর্পোরেশনের নিয়মিত টিকাকেন্দ্রের পাশাপাশি আরও ৪৪ টি কেন্দ্রে নাগরিকগণ লাইন লিস্টিং এর মাধ্যমে নাম, মোবাইল নম্বর, বয়স এর তথ্য প্রদান করে টিকা নিতে পারবেন।

সভায় প্রধান নির্বাহী কর্মকর্তা মো. ইউসুফ আলী, কাউন্সিলরবৃন্দ, সচিব রাজীব কুমার সরকার, প্রধান রাজস্ব কর্মকর্তা সেঁজুতি ধর, প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. এইচ কে দেবনাথ সহ অন্যান্য কর্মকর্তা, জেলা সিভিল সার্জন কার্যালয় ও পুলিশ সুপার কার্যালয়ের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

(ঢাকাটাইমস/২২ফেব্রুয়ারি/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :