মানিকছড়িতে কৃষকলীগের বর্ধিত সভা: আহ্বায়ক শাহ আলম, সদস্য সচিব কামাল

মানিকছড়ি (খাগড়াছড়ি) প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২৩ ফেব্রুয়ারি ২০২২, ১৬:২৪ | প্রকাশিত : ২৩ ফেব্রুয়ারি ২০২২, ১৬:১০

আওয়ামী কৃষকলীগ মানিকছড়ি উপজেলা শাখার বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২৩ ফেব্রুয়ারি) সকালে উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে জেলা কৃষকলীগের সদস্য সচিব খোকন চাকমার সঞ্চালনায় অনুষ্ঠানের সভাপতিত্ব করেন উপজেলা কৃষকলীগের সভাপতি মো. শাহ আলম। সভায় প্রধান অতিথি ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য মো. মাঈন উদ্দিন। এতে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন জেলা কৃষকলীগের আহ্বায়ক পিন্টু ভট্টাচার্য। সভায় বক্তব্য দেন মানিকছড়ি উপজেলা আ. লীগের সাংগঠনিক সম্পাদক মো. রফিকুল ইসলাম, জেলা আহ্বায়ক কিমিটির যুগ্ম-আহ্বায়ক টারজেন বড়ুয়া, চন্দন ত্রিপুরা, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মো. শমসের আলীসহ আরো অনেকে।

সভায় বক্তারা বলেন, স্বাধানীতা পরবর্তী সময়ে যুদ্ধবিধ্বস্ত এই দেশকে এগিয়ে নিতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এদেশের কৃষকদের ওপর ভরসা করেছিলেন এবং বলেছিলেন এদেশের কৃষকরাই দেশকে এগিয়ে নিতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে। কৃষকলীগ বাংলাদেশ আওয়ামী লীগের সঙ্গে ঘনিষ্ঠভাবে জড়িত এবং এর অন্যতম সহযোগি সংগঠন হিসেবে কাজ করছে। বক্তারা আরো বলেন, বর্তমান আ.লীগ সরকারের সুসময়ে অনেকে পিএনপি-জামাত থেকে এসে আ.লীগে যোগ দিয়েছেন। তবে যারা দীর্ঘদিন ধরে আ.লীগের সঙ্গে জড়িত তারা যেন আহ্বায়ক ও পূর্ণাঙ্গ কমিটিতে স্থান পান সেদিকে লক্ষ্য রাখার পরামর্শ দেন।

উপজেলা কৃষকলীগের সভাপতি মো. শাহ আলমের সমাপনী বক্তব্য শেষে সভার প্রথম অধিবেশন সমাপ্তি ঘটে। পরে বর্তমান কমিটি বিলুপ্ত করে মো. শাহ আলমকে আহ্বায়ক ও মো. কামাল হোসেনকে সদস্য সচিব করে নতুন ১৫ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন করা হয়। তাছাড়া আগামী এক মাসের মধ্যে সকল ইউনিয়ন কমিটি করে উপজেলা কাউন্সিল করার নির্দেশ দেন।

(ঢাকাটাইমস/২৩ফেব্রুয়ারি/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :