টিকা নিয়ে কথা কাটাকাটি, ছুরিকাঘাতে প্রাণ গেল যুবকের

প্রকাশ | ২৩ ফেব্রুয়ারি ২০২২, ২২:৫৬

বগুড়া প্রতিনিধি, ঢাকাটাইমস

বগুড়ার গাবতলী উপজেলায় কথা কাটাকাটির জেরে প্রতিপক্ষের ছুরিকাঘাতে নাজিম উদ্দিন (১৯) নামে একজন যুবক নিহত হয়েছেন।  বুধবার রাত পৌনে ৯টার দিকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে তার মৃত্যু হয়। এর আগে সন্ধ্যায় গাবতলী উপজেলার দাঁড়াইল বাজার এলাকায় ছুরিকাঘাতে আহত হন নাজিম। 

নাজিম উপজেলার তরফসরতাজ পূর্বপাড়া গ্রামের ফরিদ উদ্দিনের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা বলছে, মঙ্গলবার করোনার টিকাকেন্দ্রে লাইনে দাঁড়ানো নিয়ে স্থানীয় কয়েকজন যুবকের সাথে কথা কাটাকাটি হয় নাজিমের। পরে বুধবার সন্ধ্যায় দাঁড়াইল বাজার এলাকায় যান নাজিম। ওই সময় তিন যুবক তাকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। নাজিমের পেটে ছুরিকাঘাত করা হয়। স্থানীয়রা তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে শহিদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে স্থানান্তর করেন। শজিমেকে চিকিৎসাধীন অবস্থায় রাতে তার মৃত্যু হয়। 

বগুড়া ছিলিমপুর  (মেডিকেল) পুলিশ ফাঁড়ির এসআই মো. শামীম হোসেন জানান, লাশ হাসপাতালের মর্গে আছে। বৃহস্পতিবার ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হবে।

গাবতলী মডেল থানার ওসি সিরাজুল ইসলাম বলেন, পূর্ব শত্রুতার জেরে এ হত্যাকাণ্ড হয়েছে বলে প্রাথমিকভাবে জানতে পেরেছি। জড়িতদের চিহ্নিত করা হয়েছে। তাদের গ্রেপ্তারে অভিযান শুরু হয়েছে। 

(ঢাকাটাইমস/২৩ফেব্রুয়ারি/এলএ)