চুয়াডাঙ্গায় সড়কে আহত বৃদ্ধের মৃত্যু

প্রকাশ | ২৪ ফেব্রুয়ারি ২০২২, ০৯:২৯

চুয়াডাঙ্গা প্রতিনিধি, ঢাকাটাইমস

চুয়াডাঙ্গায় মোশাররফ হোসেন মন্ডল ওরফে মোশাররফ জমিদার (৭৫) নামে এক বৃদ্ধকে আহত অবস্থায় উদ্ধারের পর মারা গেছেন। বৃহস্পতিবার সকালে চুয়াডাঙ্গা-ঝিনাইদহ সড়কের পাশ মৎস্য খামারের সামনে থেকে আহত অবস্থায় তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিলে সেখানে চিকিৎসার কিছুক্ষণ পর তিনি মারা যান।

মৃত মোশাররফ হোসেন মন্ডল চুয়াডাঙ্গা সদর উপজেলার পদ্মবিলা ইউনিয়নের সুবদিয়া কাছারি পাড়ার ওসমান আলী মন্ডলের ছেলে। তার ভাগ্নে জাফর হোসেন বলেন, বৃহস্পতিবার ভোরে লাল শাক বিক্রি করার জন্য চুয়াডাঙ্গা বড় বাজারের যাওয়ার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হন মোশাররফ। সকালে পরিবারের লোকজন আহত অবস্থায় তার পড়ে থাকার খবর পায়। তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

কীভাবে আহত হয়েছেন মোশাররফ সে বিষয়ে পরিবারের লোকজন জানাতে পারেনি। তাকে উদ্ধারের সময় বিক্রির উদ্দেশ্যে নেয়া লাল শাক বোঝাই ঝুঁড়ি সড়কের পাশে পড়ে ছিল।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. শাকিল আরসালান বলেন, মোশাররফ হোসেনের মাথা ও কোমড়ে আঘাতের চিহ্ন পাওয়া গেছে। চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার সকাল সোয়া ৭টার দিকে তিনি মারা যান।

চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুহাম্মদ মোহসীন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। মোশাররফ হোসেনের লাশ সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

(ঢাকাটাইমস/২৪ফেব্রুয়ারি/কেএম)