‘ছোটি আলিয়া’ নিয়ে কঙ্গনার কটাক্ষের মোক্ষম জবাব বড় আলিয়ার

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ২৪ ফেব্রুয়ারি ২০২২, ২১:৩১ | প্রকাশিত : ২৪ ফেব্রুয়ারি ২০২২, ২০:১৩

নাম-বদল নিয়ে টানাপড়েনের মাঝেই সঞ্জয় লীলা বানশালির ছবি ‘গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’ ঘিরে ফের তেতে উঠল বিতর্ক। কঙ্গনা রানাউতের কটাক্ষের মোক্ষম জবাব দিলেন আলিয়া ভাট। সোজাসাপ্টা জানিয়ে দিলেন, ‘ছোটি আলিয়া’র ভিডিওটি তার মোটেই খারাপ লাগেনি। বরং ছোট্ট মেয়েটিকে মিষ্টিই লেগেছে।

নেটমাধ্যমে ওই শিশুটি পরিচিত হয়ে গেছে ‘ছোটে আলিয়া’ হিসেবে। অভিনেত্রী আলিয়া ভাটের বিভিন্ন ছবির সংলাপ বা দৃশ্য অনুকরণ করে নিয়মিতই ভিডিও আপলোড করতে দেখা যায় তাকে।

তারই ধারাবাহিকতায় সম্প্রতি আলিয়ার নতুন ছবি ‘গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’ থেকেও একটি দৃশ্যের অনুকরণ করে ‘ছোটি আলিয়া’। ওই ভিডিওতে পর্দার যৌনকর্মীর চরিত্রের মতোই তার সাজপোশাক, আচরণ। ঠোঁটে সিগারেট, মুখে অশ্লীল সংলাপ। ভিডিওটি মুহূর্তে ভাইরাল হয় নেটমাধ্যমে। নিজের ইনস্টাগ্রামে সেটি শেয়ার করেন অভিনেত্রী আলিয়াও।

সেই ভিডিও নিয়ে পরে কটাক্ষ করেন বিতর্কের রানি কঙ্গনা। তার বক্তব্য ছিল, ‘একটি শিশুকে দিয়ে এভাবে যৌনকর্মীর চরিত্র ফুটিয়ে তোলা হলো কী করে? কেনই বা তার মুখে সিগারেট আর অশ্লীল সংলাপ?’

মেয়েটির অভিভাবকদের এর জন্য দায়ী করে তাদের বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা নেওয়ার আর্জিও জানান কঙ্গনা। ইনস্টাগ্রামে তিনি লেখেন, ‘সরকারের উচিত ওই শিশুটির অভিভাবকদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া। টাকার বিনিময়ে তারা নাবালিকা মেয়েটিকে দিয়ে এক যৌনকর্মীর জীবনীচিত্রের প্রচার করছেন!’

সেই কটাক্ষেরই জবাব দিয়েছেন আলিয়া। তার বক্তব্য, বড়দের অনুপস্থিতিতে নিশ্চয়ই ভিডিওটি শ্যুট করা হয়নি। পরিবারের প্রাপ্তবয়স্ক কেউ, সম্ভবত বাবা-মা কিংবা দাদা-দিদির উপস্থিতিতে ছোট্ট মেয়েটি ‘গাঙ্গুবাই’কে অনুকরণ করে থাকলে কারও কিছু বলার থাকতে পারে না।

ঢাকাটাইমস/২৪ফেব্রুয়ারি/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :