হয়ে গেল চার বছর, শ্রীদেবীর মৃত্যু আজও রহস্য

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৪ ফেব্রুয়ারি ২০২২, ২০:৩৭

বলিউডের প্রথম সুপারস্টার নায়িকা শ্রীদেবীর মৃত্যুর চার বছর পুর্ণ হয়েছে বৃহস্পতিবার (২৪ ফেব্রুয়ারি)। তার ফেরা হয়নি সাধের মুম্বাইয়ে। দুবাইয়ের এক বিলাসবহুল হোটেলের বাথটবে ডুবে মৃত্যু হয়েছিল এই নায়িকার। ময়নাতদন্তের পর এমনটাই জানিয়েছিলেন চিকিৎসকরা। চার দিন পর কফিনবন্দি হয়ে মুম্বাইয়ে ফিরেছিলেন তিনি।

আসলেই কি বাথটাবের পানিতে ডুবে মারা গিয়েছিলেন শ্রীদেবী? চার বছর পর অভিনেত্রীর সেই মৃত্যুরহস্য আজও উদঘাটিত হয়নি। সে সময় সংবাদমাধ্যমের কাছে অভিনেতা সঞ্জয় কাপুর বলেছিলেন, হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে শ্রীদেবীর। পরে অভিনেত্রীর মৃত্যুর কারণ বদলে যায়। চিকিৎসকদের বরাত দিয়ে দুবাই পুলিশ জানায়, দুর্ঘটনাবশত বাথটবের পানিতে ডুবে শ্রীদেবীর মৃত্যু হয়েছে।

‘চাঁদনী’ খ্যাত সেই অভিনেত্রী চতুর্থ মৃত্যুবার্ষিকীতে বৃহস্পতিবার বড় মেয়ে অভিনেত্রী জাহ্নবী কাপুর ইনস্টাগ্রামে লিখেছেন, মাকে হারানোর সময়ের চেয়ে মায়ের সঙ্গে তিনি অনেক বেশি সময় কাটিয়েছেন। যদিও তার মন খারাপ। কারণ, মায়ের না থাকার দিনের সংখ্যা প্রতি বছর একটু একটু করে বাড়ছে।

২০১৮ সালের ২০ ফেব্রুয়ারি ছোট মেয়ে খুশিকে নিয়ে দুবাইয়ে একটি বিয়ের অনুষ্ঠানে গিয়েছিলেন শ্রীদেবী। অভিনেত্রী ঠিক করেছিলেন, সেখানে আরও কয়েকটা দিন কাটাবেন এবং বড় মেয়ে জাহ্নবীর জন্মদিন উপলক্ষে তার জন্য কেনাকাটাও করবেন। এ পর্যন্ত সব ঠিক ছিল। অভিনেত্রীর মৃত্যুর তদন্ত করতে গিয়ে এরপর থেকেই ঘটনার ভিন্ন বক্তব্য মেলে।

শোনা যায়, শুধু খুশি নয়, জাহ্নবী এবং শ্রীদেবীর প্রযোজক স্বামী বনি কাপুরও ওই বিয়েতে উপস্থিত ছিলেন। পরে তারা মুম্বাইয়ে চলে আসেন। অন্য একটি সংবাদমাধ্যম অবশ্য দাবি করেছিল, বিশেষ কাজের জন্য বিয়ের অনুষ্ঠানে উপস্থিতই ছিলেন না বনি কাপুর। তিনি একটি বৈঠকের জন্য লখনউ ছিলেন। সেখান থেকেই ফের দুবাইতে যান বনি।

কিন্তু সত্যি কি বনি কাপুর বিয়েতে গিয়েছিলেন? গিয়েও যদি থাকেন, তাহলে স্ত্রীকে রেখে চলে এলেন কী কারণে? আর চলেই যদি এলেন, আবার ফিরলেন এমন দিনে, যে দিন শ্রীদেবীর মৃত্যু হলো। আজও এই নিয়ে ধন্দ কাটেনি বলিউডের। তাই খ্যাতিমান অভিনেত্রী শ্রীদেবীর মৃত্যুরহস্যও আজও অজানা।

ঢাকাটাইমস/২৪ফেব্রুয়ারি/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

সুচিত্রা সেন আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে ‘মাইক’ পুরস্কৃত

তৃতীয় বিয়েটা কবে করবেন আমির খান? প্রশ্ন শুনে যা হলো

এফডিসিতে সাংবাদিকদের মারধর: লজ্জিত রিয়াজ, জানিয়েছেন নিন্দা

সাংবাদিকদের ওপর হামলার প্রতিবাদে এফডিসির সামনে মানববন্ধন

ভারতে ‘পদ্মশ্রী’ পেলেন বাংলাদেশের রবীন্দ্রসংগীতশিল্পী বন্যা

শিশুশিল্পী উধাও, পুরস্কারের জন্য খুঁজছেন পরিচালক নূরুজ্জামান

সাংবাদিকদের মারধর: শিল্পী সমিতিকে ২৪ ঘণ্টার আল্টিমেটাম

নির্বাচিত হয়েই হিন্দি সিনেমা আমদানির বিষয়ে হুঁশিয়ারি দিলেন ডিপজল

‘আম্মাজান’ সুপারহিট হওয়ার পরও কেন সিনেমা ছাড়লেন শবনম?

এফডিসিতে সাংবাদিকদের ওপর হামলা, দুঃখ প্রকাশ করে যা বললেন মিশা-ডিপজল

এই বিভাগের সব খবর

শিরোনাম :