চুয়াডাঙ্গায় পচা তালগাছ পড়ে গ্রাণ গেল গৃহবধূর

প্রকাশ | ২৭ ফেব্রুয়ারি ২০২২, ১৭:২১

চুয়াডাঙ্গা প্রতিনিধি, ঢাকাটাইমস

চুয়াডাঙ্গায় মাথার ওপর তালগাছ পড়ে কুয়ারী খাতুন (৩৮) নামের এক গৃহবধূর মৃত্যু হয়েছে। আজ রবিবার বেলা দেড়টার দিকে চুয়াডাঙ্গা শহরতলীর দৌলতদিয়াড় মাদরাসা পাড়ায় ওই ঘটনা ঘটে। বাড়ির উঠোনে শুকনো কাপড় তুলতে গেলে তালগাছ গোড়া থেকে ভেঙে তার মাথার ওপর পড়ে যায়। এসময় মারা যান তিনি। কোয়ারী খাতুন একই এলাকার সাহাবুব হোসেনের স্ত্রী।

নিহত কুয়ারী খাতুনের ননদ চম্পা খাতুন বলেন, রবিবার বেলা দেড়টার দিকে বাড়ির উঠোনে নেড়ে দেওয়া শুকানো কাপড় গোছাতে যায় কুয়ারী খাতুন। এ সময় বাড়ির উঠোনে থাকা তালগাছ গোড়া থেকে উপড়ে তার মাথার উপর পরে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। চম্পা খাতুন আরও বলেন, দীর্ঘদিন ধরে ওই তালগাছের গোড়া পচে নষ্ট হয়ে যায়। আজ ওই গাছ গোড়া থেকে উপড়ে কুয়ারী খাতুনের মাথার ওপর পড়ে।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. ওয়াহেদ মাহমুদ রবিন বলেন, নিহত কুয়ারী খাতুনের মাথায় আঘাতের চিহ্ন আছে। হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে।

চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মহসীন বলেন, পচা তালগাছ পড়ে কুয়ারী খাতুন নামের এক নারীর মৃত্যু হয়েছে শুনেছি। তার লাশ হাসপাতাল মর্গে রাখা আছে।

(ঢাকাটাইমস/২৭ফেব্রুয়ারি/এআর)