বান্দরবানে ২ কোটি টাকার আফিমসহ ২ মাদক কারবারি আটক

প্রকাশ | ২৮ ফেব্রুয়ারি ২০২২, ১৪:৪৯

বান্দরবান প্রতিনিধি, ঢাকাটাইমস

বান্দরবানের থানচি থেকে দুই কোটি টাকার আফিমসহ দুই মাদক কারবারিকে আটক করেছে রাব-৭। এদের বিরুদ্ধে থানচি থানায় মাদকদ্রব্য আইনে সোমবার একটি মামলা হয়েছে।
আইনশৃংখলা বাহিনী ও স্থানীয়রা জানায়, জেলার থানছি উপজেলার বাজারে অভিযান চালিয়ে র‌্যাব ৭ একটি টিম নিষিদ্ধ মাদকদ্রব্য আফিমসহ দুইজন মাদকদ্রব্য ব্যবসায়ীকে আটক করেছে। আটক ব্যক্তিরা হলেন, লামা উপজেলার বাসিন্দার রিংচুম ম্রো’র ছেলে কাইংপ্রো ম্রো (২৩) এবং থানছি উপজেলার কাসু ম্রো'র ছেলে দংওয়াই ম্রো (২৪)। এসময় তাদের কাছ থেকে দুই কেজি ১০০ গ্রাম নিষিদ্ধ আফিম উদ্ধার করা হয়। যার বাজার মূল্য আনুমানিক ২ কোটি টাকা বলে জানিয়েছেন উদ্ধারকর্মীরা।
অভিযানে নেতৃত্বদানকারী চট্টগ্রাম র‌্যাব-৭-এর সিনিয়র সহকারী পুলিশ সুপার মোহাম্মদ আনোয়ার হোসেন বলেন, ক্রেতা সেজে যোগাযোগ করে রোববার'রাতে থানছি বাজারে অভিযান পরিচালনা করা হয়। এসময় কাইং প্রো ম্রো এবং দংওয়াই ম্রো কাছ থেকে তল্লাশি করে দুই কেজি একশ গ্রাম নিষিদ্ধ আফিম উদ্ধার করে। পরে আটক ব্যক্তিসহ থানছি থানায় হস্তান্তর করা হয়।
ঘটনার সত্যতা নিশ্চিত করে বান্দরবানের অতিরিক্ত পুলিশ সুপার রেজা সরোয়ার জানান, র‌্যাবের অভিযানে আটক দুইজন মাদকদ্রব্য ব্যবসায়ীকে থানচি থানায় হস্তান্তর করা হয়েছে। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে থানায় মামলা করা হয়েছে। উদ্ধার করা আফিমের বাজারমূল্য ২ কোটি টাকা।
 

(ঢাকাটাইমস/২৮ফেব্রুয়ারি/এআর)