চাঁদপুরে মহিলা আ.লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

চাঁদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৮ ফেব্রুয়ারি ২০২২, ২২:৫৮

বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের ৫৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে র‌্যালি, আলোচনা সভা ও কেক কাটার আয়োজন করেছে চাঁদপুর জেলা মহিলা আওয়ামী লীগের একাংশ।

সোমবার মহিলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ শহরের কালীবাড়ি থেকে র‌্যালি শুরু করে শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে এসে শেষ হয়। পরে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে আলোচনা সভা ও কেক কাটা হয়।

সভায় জেলা মহিলা আওয়ামী লীগ নেত্রী রেনু বেগমের সভাপতিত্বে ও জেলা মহিলা আওয়ামী লীগ নেত্রী ফাহিমা আক্তার পান্নার পরিচালনায় অতিথি হিসেবে বক্তব্য দেন- চাঁদপুর জেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক নুরুল ইসলাম মিয়াজী, জেলা যুবলীগের আহবায়ক মিজানুর রহমান কালু ভূঁইয়া, চাঁদপুর পৌর আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক মঞ্জু মাঝি, জেলা শ্রমিক লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহবুবুর রহমান, সাধারণ সম্পাদক ওহিদুল ইসলাম।

সভায় মহিলা আওয়ামী লীগ নেতৃবৃন্দের মধ্যে বক্তব্য দেন- হাজীগঞ্জ উপজেলা মহিলা আওয়ামী লীগ নেত্রী মুক্তা আক্তার, শাহরাস্তি পৌর মহিলা আওয়ামী লীগের সভানেত্রী হাসিনা বেগম, সদস্য নাজমা বেগম, জেলা মহিলা আওয়ামী লীগ নেত্রী রাবেয়া বেগম, আমেনা বেগম, আসমা, শাহিনুর, মনোয়ারা বেগম মনু, নারগিস, শিল্পী প্রমুখ।

সভায় বক্তারা বলেন, কিছু আগাছা আমাদের মধ্যে ঢুকে পড়েছে। এই আগাছা নির্মূলে আমাদের সবাইকে এক হয়ে কাজ করতে হবে। দু একজনের জন্য পুরো চাঁদপুর জেলা আওয়ামী লীগের বদনাম হতে পারে না।

(ঢাকাটাইমস/২৮ফেব্রুয়ারি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :