বান্দরবানে স্ত্রীর নির্যাতনে স্বামীর আত্মহত্যা

বান্দরবান প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৪ মার্চ ২০২২, ১২:২২

বান্দরবানের লামায় স্ত্রীর নির্যাতন সহ্য করতে না পেরে ক্যওচিং মারমা (৪৮) নামে এক যুবক বিষপানে আত্মহত্যা করেছেন। শুক্রবার গভীর রাতে লামা উপজেলার সদর ইউনিয়নের বনপুর ছোট মারমা পাড়ায় এ ঘটনা ঘটে।

নিহত ক্যওচিং উপজেলার সদর ইউনিয়নের বনপুর ছোট মারমা পাড়ার ক্যওজাইংহ্লা মার্মার ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, বৃহস্পতিবার রাত ১টার দিকে ক্যওচিং মারমা বিষপান করলে দ্রুত তাকে সিএনজিতে করে পাশের চকরিয়া সরকারি হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নাম প্রকাশে অনিচ্ছুক কয়েকজন এলাকাবাসী জানায়, ক্যওচিং মার্মা পারিবারিক অশান্তি থেকে বিষপান করেছেন। তার স্ত্রী তাকে খুব নির্যাতন করতো। আগেও ২-৩ বার বিষপান করে ক্যওচিং আত্মহত্যা করতে চেয়েছিল। তাই ধারণা করা হচ্ছে স্ত্রীর নির্যাতন সহ্য করতে না পেরে বিষপানে আত্মহত্যা করেছেন ক্যওচিং।

তবে স্থানীয় ওয়ার্ড মেম্বার আপ্রুসিং মার্মা বলেন, ক্যওচিং মার্মার প্রচন্ড পেট ব্যথা ছিল। পেট ব্যথা সহ্য করতে না পেরে বিষপান করেছেন। নিহতের পরিবারের কারোর অভিযোগ না থাকায় তারা ময়নাতদন্ত ছাড়া লাশের শেষকার্য্য সম্পাদন করতে চায়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে লামা থানার অফিসার ইনচার্জ (তদন্ত) শিবেন বিশ্বাস বলেন, বিষপানে ক্যওচিং মারমা নামে একজন আত্মহত্যা করেছে। লাশ উদ্ধার করে লামা থানায় আনা হয়েছে।

(ঢাকাটাইমস/৪মার্চ/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :