ওয়ালটন ছেড়ে ভিসতায় যোগ দিলেন উদয় হাকিম

প্রকাশ | ০৫ মার্চ ২০২২, ১০:৫৮ | আপডেট: ০৫ মার্চ ২০২২, ১২:৪৭

অর্থনৈতিক প্রতিবেদক, ঢাকাটাইমস

ওয়ালটন ছেড়ে ভিসতায় যোগ দিলেন করপোরেট ব্যক্তিত্ব, লেখক ও সাংবাদিক উদয় হাকিম। তিনি গত ১২ ফেব্রুয়ারি ওয়ালটন থেকে পদত্যাগ করেন। ১ মার্চ তিনি উদ্যোক্তা পরিচালক হিসেবে যোগ দেন ভিসতা ইলেকট্রনিক্স লিমিটেডে। এ যোগদান উপলক্ষে রাজধানীর গুলশান-১ ভিস্তা ইলেকট্রনিক্সের করপোরেট অফিসে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এ সময় কেক কেটে, ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়ে তার যোগদানকে উদযাপন করে ভিসতা ফ্যামিলি।

এছাড়া উদয় হাকিমকে স্বাগত জানান ভিসতা ইলেকট্রনিক্সের চেয়ারম্যান শামসুল আলম, ব্যবস্থাপনা পরিচালক লোকমান হোসেন আকাশ, পরিচালক প্রকৌশলী মইনুল হক, সিনিয়র উপ পরিচালক তানভির জিহাদ, এইচভ্যাক এর পরিচালক প্রকৌশলী মো. শহীদ উল্লাহ, সাংবাদিক এবং শুভানুধ্যায়ীসহ ভিসতা পরিবারের সদস্যরা।

উদয় হাকিম দীর্ঘ ১২ বছর সাংবাকিতা পেশায় যুক্ত ছিলেন। কাজ করেছেন প্রথম আলো, আমার দেশ, চ্যানেল আই, সিএসবি নিউজ, কালের কণ্ঠ এবং রাইজিংবিডিতে। ২০১০ সালে তিনি সাংবাদিকতার পাশাপাশি ওয়ালটনে যোগ দেন। সবশেষ তিনি ওয়ালটনের সিনিয়র এক্সিকিউটিভ ডিরেক্টর এবং অন লাইন নিউজ পোর্টাল রাইজিংবিডি ডটকমের উপদেষ্টা সম্পাদক ছিলেন।

ভিসতায় উদ্যোক্তা পরিচালকের পাশাপাশি তিনি অনলাইন নিউজ পোর্টাল বিজনেস আওয়ার ডটকমে বিশেষ প্রতিনিধি হিসেবে কাজ করছেন।

উল্লেখ্য, ওয়ালটনে বিভিন্ন গুরুত্বপূর্ণ পদে থাকা কয়েকজন মেধাবী তরুণ উদ্যোক্তা ভিসতা ইলেকট্রনিক্স প্রতিষ্ঠা করেছেন। তারা ইলেকট্রনিক্স প্রকৌশল, সোর্সিং, ব্যবসায় নীতি এবং বিশ্বব্যাপী ইলেকট্রনিক্স পণ্যের বাজারজাতকরণে অভিজ্ঞতাসমৃদ্ধ দেশের সবচেয়ে দক্ষ বিশেষজ্ঞ হিসেবে বিবেচিত।

(ঢাকাটাইমস/০৫মার্চ/বীএস/ইএস)