সালমানের সঙ্গে বিয়ের ছবি, মুখ খুললেন সোনাক্ষী

প্রকাশ | ০৫ মার্চ ২০২২, ১৬:০১

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস

সম্প্রতি ভাইরাল হয় বলিউড সুপারস্টার সালমান খান ও সোনাক্ষীর সিনহার বিয়ের একটি ভুয়া ছবি, যেটি ফটোশপ করে বানানো হয়েছিল। তাতে সাময়িক হলেও সালমানের নামের পাশ থেকে সরেছিল ‘সিঙ্গেল’ তকমা। ‘ভাইজান’-এর রাতারাতি একা থেকে দোকা হওয়া নিয়ে উল্লসিত ছিলেন ভক্তরা।

এ সবই হয় নেটমাধ্যমে ছড়িয়ে পড়া ছবির মহিমায়। সেখানে দেখা যায়, হাসিমুখে আংটিবদল করছেন সালমান এবং সোনাক্ষী। সেই ছবি দেখে স্পষ্ট বোঝা যাচ্ছিল, প্রযুক্তির কারিকুরিতে বর-কনে সাজানো হয়েছে সালমান-সোনাক্ষীকে। এবার সেই ভুয়া ছবি নিয়ে মুখ খুললেন ‘দাবাং’ নায়িকা স্বয়ং।

ইনস্টাগ্রামে তিনি লিখেছেন, ‘আপনারা কি এতটাই বোকা যে আসল এবং কারিকুরি করা ছবির পার্থক্য বুঝতে পারেন না?’ প্রশ্নের সঙ্গে একাধিক হাসির ইমোজি জুড়ে দিয়েছেন শত্রুঘ্ন-কন্যা। বুঝিয়ে দিতে চেয়েছেন, নিজের নকল বিয়ের বিষয়টিকে বিশেষ আমল দিতে চান না তিনি।

তবে এই প্রথম নয়, অতীতেও বিয়ে নিয়ে প্রশ্নের মুখে পড়েন সোনাক্ষী। ইনস্টাগ্রামের প্রশ্নোত্তর পর্বে এক অনুরাগী তাকে প্রশ্ন করেছিলেন, ‘সবাই তো বিয়ে করে নিচ্ছে, আপনি কবে করবেন?’ সোনাক্ষী যা উত্তর দিয়েছিলেন, তা নিয়ে বিতর্কও কম হয়নি।

নায়িকা লিখেছিলেন, ‘সবার তো কোভিডও হচ্ছে। আমি কি সেটাও বাধিয়ে বসব তাহলে?’ কোভিডের মতো রোগের সঙ্গে বিয়ের তুলনা সে সময় ভালো ভাবে নেননি অনেকেই। এই মন্তব্যের জন্য কটাক্ষের মুখে পড়তে হয়েছিল সোনাক্ষীকে।

ঢাকাটাইমস/৫ মার্চ/এএইচ