বিবস্ত্র হয়ে পরিণীতির সামনে দাঁড়ান রণবীর, তারপর...

প্রকাশ | ০৬ মার্চ ২০২২, ১০:৪৬

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস

কয়েক বছর আগে বলিউডের অন্যতম হট অভিনেতা রণবীর সিংয়ের চরিত্রের একেবারে অচেনা এক চিত্র ফাঁস হয়েছিল। সৌজন্যে তার একাধিক ছবির নায়িকা পরিণীতি চোপড়া। পুরনো সেই ঘটনা সম্প্রতি নতুন করে ভাইরাল হয়েছে নেটমাধ্যমে।

ঘটনা ২০১৪ সালের। সে সময় ‘কিল দিল’ নামে একটি ছবিতে একসঙ্গে কাজ করেছিলেন রণবীর-পরিণীতি। সে ছবির প্রচারে রণবীরের সঙ্গে তার রসায়ন নিয়ে প্রশ্ন করা হয়েছিল পরিণীতিকে। সেখানেই তিনি পর্দাফাঁস করেন রণবীরের।

অভিনেত্রী জানান, ‘হ্যাপি বার্থডে’ গানের শ্যুটে একসঙ্গে কাজ করার সময়ে বিবস্ত্র হয়ে তার সামনে এসে দাঁড়িয়েছিলেন রণবীর! পরিণীতির কথায়, ‘একটি রোমান্টিক দৃশ্যের আগে মেকআপে ব্যস্ত ছিলাম। আচমকাই ঘুরে তাকিয়ে দেখি, বিনা পোশাকেই দাঁড়িয়ে আছে রণবীর! পরনে কিছুই নেই! আমি খুবই আপত্তি করায় শেষমেশ পরল! খুবই বেহায়া ও!’

পরিণীতির দাবি, ‘রণবীরের মেকআপ ভ্যানে যেতে হলে তার অনুমতি নিয়ে তবেই দরজা ঠেলে ভেতরে ঢোকা বাঞ্ছনীয়। তিনি বিশ্রামে বা বাথরুমে থাকতে পারেন বলে নয়। বরং বিবস্ত্র অবস্থায় থাকতে পারেন বলেই!

পরিণীতি বলেন, ‘মেকআপ ভ্যানে পোশাক না পরে থাকাটাই অভ্যাস রণবীরের। ট্রাউজার্স বা পরনের পোশাক যার সামনে খুশি খুলেও ফেলতে পারে! ওর কিছু মনেই হবে না। কিন্তু উল্টোদিকের মানুষটা লজ্জায় পড়ে যাবে। আজ নয়, সেই ‘ব্যান্ড বাজা বরাত’ ছবির সময় থেকেই রণবীর এমন কাণ্ড করে!’

বেশ কিছু ছবিতে একসঙ্গে কাজ করেছেন রণবীর-পরিণীতি জুটি। বলিউডে নায়িকার প্রথম ছবি ‘লেডিস ভার্সাস রিকি বেহাল’-এও পরিণীতির বিপরীতে ছিলেন অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের বাস্তবের স্বামী রণবীর সিং।

ঢাকাটাইমস/৬ মার্চ/এএইচ