নিজ কক্ষ থেকে নৃত্যশিল্পীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

প্রকাশ | ০৬ মার্চ ২০২২, ১৫:৪০ | আপডেট: ০৬ মার্চ ২০২২, ১৫:৫০

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস

মগবাজারে নিজ বাসা থেকে উদ্ধার হলো বিউটি আক্তার মিনু (৫০) নামে এক নৃত্যশিল্পীর ঝুলন্ত মরদেহ। শনিবার দিনগত রাত দেড়টার দিকে মরদেহটি উদ্ধার করে হাতিরঝিল থানা পুলিশ।

এরপর আইনি প্রক্রিয়া শেষে মরদেহটি ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়।

গণমাধ্যমকে এই তথ্য নিশ্চিত করেছেন হাতিরঝিল থানার উপ-পরিদর্শক (এসআই) মো. হারুন অর রশিদ। তিনি জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বিউটি আত্মহত্যা করেছেন।

নিহতের ছোট ভাই মো. ফারুক জানান, বিউটি চলচ্চিত্র শিল্পী সমিতির সদস্য ছিলেন। তিনি সিনেমাতে নৃত্যশিল্পী হিসেবে কাজ করতেন। দিলদার, আফজাল শরীফ, কাবিলাসহ অনেকর সঙ্গে সিনেমায় অভিনয় করেছেন তিনি।

ফারুক আরও জানান, ২০ বছর আগে বিউটির স্বামীর সঙ্গে তার ডিভোর্স হয়। পরবর্তীতে আর বিয়ে করেননি। তিনি বরিশাল গৌরনদী উপজেলার কালুপাড়া গ্রামের আব্দুল মান্নান খলিফার মেয়ে।

পরিবারের দাবি, সৌদি প্রবাসী এক ছেলের সঙ্গে বিউটির সম্পর্ক ছিল। শনিবার রাত সাড়ে ১১টার দিকে মোবাইল ফোনে তার সঙ্গে রাগারাগি হয় বিউটির। এ সময় নিজ রুমে গিয়ে তিনি দরজা বন্ধ করে দেন।

কিছুক্ষণ পর পরিবারের লোকজন ডাকাডাকি করেও কোনো সাড়াশব্দ পাচ্ছিলেন না। এই অবস্থায় দরজা ভেঙে ভেতরে ঢুকে দেখা যায়, গলায় ফাঁস দিয়ে ঝুলছেন বিউটি। পরে হাতিরঝিল থানায় খবর দেওয়া হয়।

ঢাকাটাইমস/৬ মার্চ/এএইচ