নরসিংদীতে নির্মাণাধীন ভবনে রাজমিস্ত্রির লাশ

প্রকাশ | ০৭ মার্চ ২০২২, ২১:৩৫

নরসিংদী প্রতিনিধি, ঢাকাটাইমস

নরসিংদীর শিবপুর পৌর এলাকার বানিয়াদীতে একটি নির্মাণাধীন ভবনের সিঁড়িতে পড়ে থাকা এক ব্যক্তির লাশ উদ্ধার করা হয়েছে।

সোমবার সকাল আটটার দিকে স্থানীয় লোকজন লোকটিকে পড়ে থাকতে দেখতে পেয়ে দ্রুত হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত ব্যক্তির নাম শাহীন পাঠান (৪০)। তিনি শিবপুরের বাঘাব ইউনিয়নের বাহেরদিয়া গ্রামের মৃত বেনু পাঠানের ছেলে পেশায় একজন রাজমিস্ত্রি।

রবিবার রাত নয়টার দিকে প্রয়োজনীয় বাজার সদাই করার জন্য শিবপুর বাজারে আসার পর থেকে তিনি নিখোঁজ ছিলেন।

নিহতের পরিবারের সদস্যরা বলেন, রবিবার রাত ১১টার দিকে মুঠোফোনে শাহীনের সঙ্গে সর্বশেষ কথা হয় পরিবারের সদস্যদের। ওই সময় তিনি বলেছিলেন, বাজার সদাই করা শেষ, কিছুক্ষণের মধ্যে বাড়িতে ফিরবেন। রাতে আর বাড়িতে ফেরেননি শাহীন। আতঙ্ক থেকে প্রতিবেশী ও স্বজনদের মুঠোফোনে কল করে তার খোঁজ নেওয়া হয়। সকালে বাড়ি থেকে আধা কিলোমিটার দূরে পৌর এলাকার বানিয়াদীর একটি নির্মাণাধীন ভবনের সিঁড়িতে শাহীনের লাশ পড়ে থাকার খবর পাওয়া যায়।

শিবপুরের উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ফারহানা আহমেদ বলেন, শাহীন পাঠান নামে ওই ব্যক্তিকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়েছিল। তার শরীরের কোথাও আঘাতের কোনো চিহ্ন পাওয়া যায়নি। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, হৃদরোগে আক্রান্ত হয়ে তার মৃত্যু হয়ে থাকতে পারে।

নিহতের স্ত্রী ফাতেমা বেগম বলেন, কিছুদিন আগে তার স্বামী সড়ক দুর্ঘটনার শিকার হয়ে মাথায় আঘাত পান। ওই ঘটনায় তার মাথায় অস্ত্রোপচার করতে হয়েছিল। এরপর থেকে তিনি মাঝেমধ্যে মানসিক ভারসাম্যহীন আচরণ করতেন।

শিবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সালাউদ্দিন মিয়া বলেন, এই ঘটনায় নিহতের স্ত্রী ফাতেমা বেগম বাদী হয়ে অপমৃত্যুর মামলা করেছেন। ময়নাতদন্তের প্রতিবেদন হাতে পাওয়ার পর পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

(ঢাকাটাইমস/৭মার্চ/এলএ)