মাগুরায় নির্বাচন পরবর্তী বিরোধে যুবককে কুড়াল দিয়ে কুপিয়ে হত্যা

মাগুরা প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০৮ মার্চ ২০২২, ১৬:৩৩ | প্রকাশিত : ০৮ মার্চ ২০২২, ১৫:৫১

মাগুরার শ্রীপুর উপজেলায় সাবেক ও বর্তমান মেম্বার সমর্থকদের মধ্যে বিরোধের জেরে রাজু শেখ (৩০) নামে এক ব্যক্তিকে কুড়াল দিয়ে কুপিয়ে হত্যা করা হয়েছে। নিহত রাজু শেখ শ্রীপুর ইউনিয়নের তখলপুর গ্রামের আক্তার শেখের ছেলে।

নিহত রাজুর চাচা মুক্তার হোসেন জানান, সোমবার সন্ধ্যা সাতটার দিকে বাড়ির পাশে একটি চায়ের দোকানে বসে থাকা অবস্থায় সাবেক মেম্বার আব্দুর রউফের সমর্থক জোয়ারদার আবু দাউদ, খলিল শেখ, ফারুক শেখ, কাজী আব্দুর রাশেদসহ আরো অনেকে রাতের আঁধারে অতর্কিত হামলা চালিয়ে রাজুকে কুপিয়ে আহত করেন। আশঙ্কাজনক অবস্থায় প্রথমে তাকে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি ঘটলে রাত ১০টার দিকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়ার পথে তার মৃত্যু হয়। হামলায় এ সময় রাজুর সঙ্গে থাকা আব্দুল হালিম মিয়া ও মাসুদ হোসেনকে কুপিয়ে ও পিটিয়ে আহত করা হয়। বর্তমানে আব্দুল আলীম ও মাসুদ হোসেন শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

তখলপুর হাতেম আলী দাখিল মাদ্রাসার ম্যানেজিং কমিটি গঠনকে কেন্দ্র করে ৫ মার্চ দুপুরে অনুষ্ঠিত মিটিংয়ে বর্তমান ইউপি সদস্য মকবুল হোসেন ও সাবেক মেম্বার রউফের মধ্যে বাগবিতণ্ডা হয়। সেখানে সাবেক ইউপি সদস্য কাজী আব্দুর রউফের সমর্থকেরা বর্তমান মেম্বার মকবুল হোসেন বিশ্বাস সমর্থিত অভিভাবকদের হুমকি-ধামকি দেয়। এ খবর জানাজানি হলে ওইদিন রাত ১১টার দিকে মকবুলের সমর্থকরা তখলপুর ফুলতলা বাজার থেকে রউফকে হাতুড়ি দিয়ে পিটিয়ে বাম পা ভেঙে দেয়। বর্তমানে তিনি মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে চিকিৎসাধীন রেয়েছে।

স্থানীয় লোকজন জানান, গত ডিসেম্বরে ইউপি নির্বাচনের সময় থেকেই দুই পক্ষের মধ্যে উত্তেজনা চলছিল। চলতি সপ্তাহে গ্রামের একটি মাদ্রাসায় ম্যানেজিং কমিটির নির্বাচন ঘিরে সেটি চূড়ান্ত রূপ নেয়। তখলপুর হাতেম আলী মিয়া দাখিল মাদ্রাসা নামের ওই শিক্ষাপ্রতিষ্ঠানের সভাপতি হওয়ার দৌড়ে রয়েছেন মকবুল ও রউফ দুজনই। গত শনিবার ওই নির্বাচন নিয়ে ডাকা বৈঠক শেষে বাড়ি ফেরার পথে প্রতিপক্ষের হামলার শিকার হন সাবেক সদস্য কাজী আবদুর রউফ। আগে থেকে এক পা ভাঙা রউফের অন্য পায়ে হাতুড়িপেটা করা হয়। স্থানীয় লোকজন জানিয়েছেন, এর পর থেকে মঙ্গলবার সকাল পর্যন্ত উভয়পক্ষের অর্ধশতাধিক বাড়িতে ভাঙচুর ও লুটপাট চালানো হয়।

মাগুরা শ্রীপুর থানার অফিসার ইনচার্জ সুকদেব রায় বলেন, হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত সন্দেহে জোয়ারদার আবু দাউদ, ফারুক শেখ, ও তরিকুল ইসলাম নামে তিন জনকে আটক করা হয়েছে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। লাশ মর্গে পাঠানো হয়েছে। হত্যা মামলার প্রস্তুতি চলছে।

(ঢাকাটাইমস/৮মার্চ/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

ফেসবুক আইডি ক্লোন করে প্রতারণার মাধ্যমে অর্থ আত্মসাৎ, যুবক গ্রেপ্তার

ফরিদপুর প্রেসক্লাবের নবনির্বাচিত নেতৃবৃন্দের সঙ্গে পুলিশ সুপারের মতবিনিময়

পতেঙ্গায় ফিশিং বোটের ইঞ্জিন বিস্ফোরণে ৪ জন দগ্ধ

চট্টগ্রামে ঈদকে সামনে রেখে জালনোট চক্রের ৩ সদস্য গ্রেপ্তার

বরিশালে নামাজের সময় মসজিদের এসি বিস্ফোরণ

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দ্রুতগতির লেনে যাত্রী নামানোর অপরাধে ৩৩ যানবাহনকে মামলা 

বরগুনা প্রেসক্লাব দখলের মামলায় ৭ জন কারাগারে  

পর্যটকদের আকৃষ্ট করছে তাহিরপুরের শহীদ সিরাজ লেক

ঝিনাইদহে ভর্তুকি মূল্যে টিসিবির পণ্য বিক্রি শুরু

ঢাকা-ময়মনসিংহ সড়কে বেতন বৃদ্ধির দাবিতে শ্রমিকদের বিক্ষোভ

এই বিভাগের সব খবর

শিরোনাম :