থেমে থাকা ট্রাক্টরে মোটরসাইকেলের ধাক্কায় ২ স্কুলছাত্র নিহত

পঞ্চগড় প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৮ মার্চ ২০২২, ১৮:০৬

পঞ্চগড়ের বোদা উপজেলায় থেমে থাকা ট্রাক্টরের সঙ্গে ধাক্কায় মোটরসাইকেলের চালক এবং সঙ্গে থাকা আরোহীসহ দুই স্কুলছাত্র নিহত হয়েছে।

সোমবার গভীর রাতে বোদা উপজেলার চন্দনবাড়ি ইউনিয়নের বটতলী এলাকার বোদা-দেবীগঞ্জ মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত মুন্না ইসলাম বোদা উপজেলার পাঁচপীর ইউনিয়নের সমলুরহাট-চাঁনপাড়া এলাকার নয়ন ইসলামের ছেলে এবং রায়হান একই এলাকার মো. লাভলুর ছেলে। তারা দুজনই বোদা উপজেলার বৈরাতী উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র এবং প্রতিবেশী।

পুলিশ ও স্থানীয়রা জানায়, সোমবার রাতে মুন্না ইসলাম ও রায়হান বোদা উপজেলা শহরের এক আত্মীয়ের বাড়ি থেকে মোটরসাইকেলে বাড়ি ফিরছিলেন। বোদা-দেবীগঞ্জ মহাড়কের বাম পাশে থেমে থাকা একটি ট্রাক্টরে পেছনে ধাক্কা লাগে মোটরসাইকেলটির। এতে মোটরসাইকেলসহ দুই কিশোর সড়কের ওপর ছিটকে পরে এবং ঘটনাস্থলেই মুন্না মারা যায়। স্থানীয় লোকজন গুরুতর আহত অবস্থায় রায়হানকে বোদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকেও মৃত ঘোষণা করেন। ঘটনার পর ট্রাক্টরটি রেখে চালকসহ সহকারী পালিয়ে যান। তবে সড়কে চলতে চলতে জ্বালানি তেল শেষ হওয়ায় ট্রাক্টরটি থেমে ছিল বলে জানা গেছে।

বোদা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সাঈদ চৌধুরী থেমে থাকা ট্রাক্টরের সঙ্গে ধাক্কা লেগে মোটরসাইকেল আরোহী দুই স্কুলছাত্রের মৃত্যুর তথ্য নিশ্চিত করে বলেন, নিহতদের পরিবারের আবেদনের পরিপ্রেক্ষিতে মরদেহ দুটি ময়না তদন্ত ছাড়াই স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। এছাড়া ট্রাক্টরটি জব্দ করা হয়েছে।

(ঢাকাটাইমস/৮মার্চ/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :