মাগুরা শ্রীপুরে রাজু হত্যা: ইউপি চেয়ারম্যান মসিয়ার গ্রেপ্তার

মাগুরা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৯ মার্চ ২০২২, ১৭:০৯

মাগুরা শ্রীপুরে কলেজছাত্র রাজু হত্যার ঘটনায় শ্রীপুর সদর ইউনিয়নের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মসিয়ার রহমানকে গ্রেপ্তার করেছে পুলিশ।

নিহত রাজুর বাবা আকতার শেখ মঙ্গলবার রাতে ৩৪ জনকে আসামি করে শ্রীপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। আওয়ামী লীগ নেতা মসিয়ার রহমান ওই মামলার অন্যতম আসামি বলে পুলিশ জানিয়েছে।

গত কয়েকদিন ধরে শ্রীপুর উপজেলার তখলপুর গ্রামে স্থানীয় হাতেম আলি দাখিল মাদরাসার ম্যানেজিং কমিটির সভাপতি পদে নির্বাচন নিয়ে শ্রীপুর উপজেলা আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক ইউপি সদস্য অ্যাডভোকেট মকবুল হোসেন এবং উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি সাবেক ইউপি সদস্য কাজী আবদুর রউফের মধ্যে বিরোধ চলছিল। যার ধারাবাহিকতায় সোমবার রাতে কাজী আবদুর রউফ সমর্থকেরা তখলপুর গ্রামে বাড়ির ওপর হামলা চালিয়ে ধারালো কুড়াল দিয়ে কুপিয়ে জখম করে কলেজ ছাত্র রাজুকে। গুরুতর আহত অবস্থায় ঢাকা নিয়ে যাবার পথে তার মৃত্যু হয়। রাজু ফরিদপুর রাজেন্দ্র কলেজের সম্মান শ্রেণির শিক্ষার্থী।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সুকদেব রায় ইউপি চেয়ারম্যান মসিয়ার রহমানের গ্রেপ্তারের বিষয়টি স্বীকার করেছেন। এর আগে হত্যাকাণ্ডে জড়িত এজাহারভুক্ত আরো তিন আসামিকে গ্রেপ্তার করা হয়েছে বলে তিনি জানিয়েছেন।

(ঢাকাটাইমস/৯ মার্চ/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :