ভোলায় গৃহবধূ হত্যায় বিচার দাবি

ভোলা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৯ মার্চ ২০২২, ১৮:২৫

ভোলার চরফ্যাশন উপজেলায় গৃহবধূ শাশ্বতী রায় চৈতি হত্যার বিচারের দাবিতে মানববন্ধন পালন করা হয়েছে। এ সময় মানববন্ধনে অংশগ্রহণকারীরা চৈতির অস্বাভাবিক মৃত্যুর সুষ্ঠু তদন্ত করে দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

বুধবার দুপুর ১টার দিকে চরফ্যাশন বাজারের ফ্যাশন স্কয়ারে এ মানববন্ধন হয়।

মানববন্ধনে চৈতি হত্যার বিচারের দাবি সংবলিত ব্যানার ও ফ্যাস্টুন নিয়ে স্থানীয় বিভিন্ন স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন, এলাকাবাসী ও বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষার্থীরা অংশ নেয়।

এ সময় শাশ্বতী রায় চৈতির বাবা চরফ্যাশন বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক সুভাষ চন্দ্র রায় চৈতিকে পরিকল্পীতভাবে হত্যা করা হয়েছে দাবি করেন বলেন, তার মেয়ে শাশ্বতী রায় চৈতি বরিশাল বিএম কলেজের গণিত বিভাগের মাস্টার্সের মেধাবী শিক্ষার্থী ছিল। গত নয় বছর ধরে চরফ্যাশনের স্থানীয় উপ-সহকারী কৃষি কর্মকর্তা সমীর মজুমদারের ছেলে উপ-সহকারী কৃষি কর্মকর্তা শাওন মজুমদার প্রেমের সম্পর্ক করে। এক পর্যায়ে মেয়ের সুখের কথা চিন্তা করে গত এক বছর আগে শাওন মজুমদারের সাথে আনুষ্ঠানিকভাবে চৈতির বিয়ে দেয়া হয়। বিয়ের সময় জামাই শাওন মজুমদারকে একটি মোটরসাইকেল ও স্বর্ণালঙ্কার দেয়া হয়। এরপরও শাওন ও তার বাবা-মা বিভিন্ন সময়ে যৌতুকের জন্য চাপ প্রয়োগ করত। এমনকি শাশুড়ি নিয়তী রাণী চৈতিকে মারধর করত। এতো অত্যাচার সহ্য করেও স্বামীর মুখের দিকে তাকিয়ে সংসার করে আসছিল চৈতি। সর্বশেষ গত শুক্রবার শ্বশুরবাড়ির লোকজন তাকে হত্য করে ফ্যানের সাথে ঝুলিয়ে আত্মহত্যা বলে প্রচার চালায়। এ অবস্থায় চৈতি হত্যায় জড়িত চৈতির শ্বশুর সমীর মজুমদার, শাশুড়ি নিয়তী রাণী ও স্বামী শাওন মজুমদারের বিচার দাবি করেন তিনি।

(ঢাকাটাইমস/৯মার্চ/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :