‘মানুষের বিবেক থাকলে নৌকার বিপক্ষে যাওয়া উচিত না’

কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১০ মার্চ ২০২২, ২২:৫০

বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির মহিলা বিষয়ক সম্পাদক মেহের আফরোজ চুমকি এমপি বলেছেন, বাঙালি বিবেকহীন। যে কারণে এই বিবেকহীন বাঙালির হাতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে সপরিবারে নির্মমভাবে প্রাণ দিতে হয়েছে। এ দেশের নারীদের জন্য বঙ্গবন্ধুর কন্যা যে কাজ করেছেন, মানুষের কৃতজ্ঞতাবোধ ও বিবেক থাকলে নৌকার বিপক্ষে যাওয়া উচিৎ না।

তিনি বৃহস্পতিবার দুপুরে গাজীপুরের কালীগঞ্জ উপজেলা প্রশাসনের সহযোগিতায় মহিলা বিষয়ক অধিদপ্তর ও জাতীয় মহিলা সংস্থা কালীগঞ্জ উপজেলা শাখা আয়োজিত আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে আলোচনা সভায় উপজেলা পরিষদ চত্বরে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা আসসাদিক জামানের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো বক্তব্য দেন- কালীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এইচ.এম আবু বকর চৌধুরী, বাংলাদেশ চলচ্চিত্র সমিতির সহ-সভাপতি চিত্র নায়ক মাসুদ পারভেজ রুবেল, কালীগঞ্জ পৌরসভার মেয়র এস.এম রবীন হোসেন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) শাহিনা আক্তার, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা শাহানাজ আক্তার, জাতীয় মহিলা সংস্থা কালীগঞ্জ উপজেলা শাখার সমন্বয়কারী জেসমিন বেগম প্রমুখ।

তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় এসেই প্রথম নারীদের জন্য কাজ করেছেন। সন্তানের পরিচয়ে বাবার নামের পাশে মায়ের নাম সংযোজন করেছে। নারীদের কথা চিন্তা করে গ্রাম-গঞ্জে কমিউনিটি ক্লিনিক প্রতিষ্ঠা করেছিলেন।

(ঢাকাটাইমস/১০মার্চ/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :