নোয়াখালীতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দাদি-নাতির মৃত্যু

নোয়াখালী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১০ মার্চ ২০২২, ২৩:০০

নোয়াখালীর চাটখিল উপজেলার পরকোট ইউনিয়নে পল্লী বিদ্যুতের ছেঁড়া তারে জড়িয়ে মো. জিহাদ হোসেন (৬) ও হায়াতের নেছা (৭৫) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। নিহত জিহাদ ও হায়াতের নেছা একই বাড়ির বাসিন্দা, তারা সম্পর্কে দাদি ও নাতি হয়।

বৃহস্পতিবার সন্ধ্যায় পূর্ব পরকোট গ্রামের আগুনি বাড়ির পাশের একটি ধান ক্ষেতে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হচ্ছেন- ওই বাড়ির জালাল আহম্মদের স্ত্রী হায়াতের নেছা ও হাসানের ছেলে জিহাদ হোসেন।

স্থানীয়রা বলছে, সন্ধ্যায় পারিবারিক একটি অনুষ্ঠানের খাবার নিয়ে ধান ক্ষেত দিয়ে পাশের একটি বাড়িতে যাচ্ছিলেন হায়াতের নেছা। এসময় তার পেছন দিয়ে বাড়ি থেকে বের হয়ে তার সাথে ওই বাড়ির দিকে যাচ্ছিল একই বাড়ির জিহাদ। কিছু পথ যাওয়ার পর ধান ক্ষেতের উপর দিয়ে যাওয়া পল্লী বিদ্যুতের টু-টুয়েন্টি লাইনের একটি ছেঁড়া তারে জড়িয়ে পড়ে জিহাদ। এসময় তাকে বাঁচাতে এগিয়ে যান হায়াতের নেছা, ঘটনাস্থলে বিদ্যুৎস্পৃষ্টে মারা যান তারা দুজন। পরে বিষয়টি দেখতে পেয়ে বিদ্যুৎ অফিসে জানালে তারা সংযোগ বিচ্ছিন্ন করে ঘটনাস্থলে আসে।

স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বাহার আলম মুন্সি বিষয়টি নিশ্চিত করে বলেন, দিনের কোন একসময় বিদ্যুতের মূল লাইনটি ছিঁড়ে ধান ক্ষেতে পড়েছিল, যা স্থানীয় লোকজন বা বিদ্যুতের লোকজনও জানত না। পড়ে থাকা ওই ছেঁড়া তারে বিদ্যুৎস্পৃষ্টে মারা গেছেন দুজন। ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

এ বিষয়ে জানতে চাটখিল উপজেলা পল্লী বিদ্যুতের ডিজিএম মহিউদ্দিন হেদুল্লাহ সাথে মোবাইলে একাধিকবার চেষ্টা করলেও তাকে পাওয়া যায়নি।

নোয়াখালী পল্লী বিদ্যুতের জিএম প্রকৌশলী মো. গোলাম মোস্তফা বলেন, বিষয়টি আমি শুনেছি। তবে বিদ্যুতের লাইন কখন ছিঁড়ল বা কিভাবে এ ঘটনা ঘটল- এ বিষয়ে আমার কিছু জানা নেই। চাটখিলের ডিজিএম এস সম্পর্কে বলতে পারবে।

(ঢাকাটাইমস/১০মার্চ/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :