বরিশাল মেডিকেলের নার্সকে মারধর: তিন পুলিশ সদস্য প্রত্যাহার

বরিশাল ব্যুরো, ঢাকাটাইমস
| আপডেট : ১১ মার্চ ২০২২, ১১:১৭ | প্রকাশিত : ১১ মার্চ ২০২২, ১১:১৪

বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালের জরুরি বিভাগে ঢুকে নার্সকে মারধরের ঘটনায় ট্যুরিস্ট পুলিশের তিন সদস্যকে প্রত্যাহার করা হয়েছে। ট্যুরিস্ট পুলিশ বরিশাল রিজিয়নের পুলিশ সুপার রেজাউল করিম বৃহস্পতিবার রাত ১০টার দিকে বিষয়টি নিশ্চিত করেছেন।

ট্যুরিস্ট পুলিশ সূত্র জানায়, নার্সের ওপর হামলার ঘটনায় সম্পৃক্ততার সত্যতা পাওয়ায় ট্যুরিস্ট পুলিশ বরিশালের পরিদর্শক বুলবুল আহমেদ, কনস্টেবল মো. জাভেদ এবং মো. মেহেদীকে প্রত্যাহার করে হেডকোয়ার্টারে সংযুক্ত করা হয়েছে।

শেবাচিম সূত্রে জানা গেছে, বুধবার গভীর রাতে বরিশাল নগরীর রুপাতলী উকিল বাড়ি সড়কের সামনে অ্যাম্বুলেন্সের ধাক্কায় ট্যুরিস্ট পুলিশের বরিশাল জোনের পরিদর্শক (শহর ও যানবাহন) সালাউদ্দিন মামুন আহত হন। তাকে উদ্ধার করে শের-ই-বাংলা মেডিক্যালে ভর্তির জন্য আনা হয়। ভর্তি রেজিস্ট্রির ফি দেওয়ার আগে রোগীকে ডাক্তারের কাছে নেওয়া যাবে না জানালে মামুনের সঙ্গে থাকা পুলিশ সদস্যদের সঙ্গে নার্স সাইফুল ইসলামে তর্কাতর্কি হয়। একপর্যায়ে তারা জোর করে জরুরি বিভাগের কাউন্টারের ভেতর ঢুকে তাকে (সাইফুল) মারধর করে। মারধরের এই চিত্র হাসপাতালের ক্লোজড সার্কিট টেলিভিশন (সিসিটিভি) ক্যামেরার ফুটেজে ধরা পড়ে।

এ ঘটনার প্রতিবাদে বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টা থেকে কর্মবিরতিতে যান হাসপাতালের নার্সরা। তারা পরিচালকের কার্যালয় ঘেরাও করে বিক্ষোভ করাসহ জড়িতদের শাস্তি দাবি করেন।

এ ঘটনা নিয়ে ট্যুরিস্ট পুলিশ, মহানগর পুলিশ ও হাসপাতাল কর্তৃপক্ষের বৈঠক হয়। সেখানে অভিযুক্তদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার আশ্বাস দিলে বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে নার্সরা আবার কাজে যোগ দেন।

পুলিশ সুপার রেজাউল করিম ঢাকাটাইমসকে জানান, অভিযুক্তদের বিরুদ্ধে অভিযোগের প্রমাণ পাওয়ায় প্রাথমিকভাবে শাস্তিমূলক ব্যবস্থা হিসেবে প্রত্যাহার করা হয়েছে। পরবর্তীতে তাদের বিরুদ্ধে আরও কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

(ঢাকাটাইমস/১১মার্চ/কেএম)

সংবাদটি শেয়ার করুন

শিক্ষা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিক্ষা এর সর্বশেষ

জবিতে অনির্দিষ্টকালের জন্য অনলাইনে ক্লাস, চলবে সেমিস্টার পরীক্ষা

কুবির তিন দপ্তরে শিক্ষক সমিতির তালা

গুচ্ছ ভর্তি পরীক্ষা: বেরোবি কেন্দ্রের পরীক্ষার্থী ৩১ হাজার ৯৪৬ জন

ববির মেডিকেলে  চিকিৎসকের দায়িত্বে অবহেলা, ভোগান্তিতে শিক্ষার্থীরা

ইউনিভার্সিটি অফ স্কলার্সের বিবিএ ১৫তম ব্যাচের নবীন বরণ অনুষ্ঠিত

এবার কুবির আরেক সহকারী প্রক্টরের পদত্যাগ

গুচ্ছের হাবিপ্রবি কেন্দ্রে তিন ইউনিটে পরীক্ষার্থী ১২৩৪১ জন

জাবি অধ্যাপক তারেক চৌধুরীর গবেষণা জালিয়াতিতে তদন্ত কমিটি

বিএসএমএমইউর ১২৪ শিক্ষক-চিকিৎসক ‘গবেষণা অনুদান’ পেলেন সাড়ে ৪ কোটি টাকা

ঢাবির সুইমিংপুলে শিক্ষার্থীর মৃত্যু: তদন্ত কমিটি গঠন

এই বিভাগের সব খবর

শিরোনাম :